বিনোদন

প্রাণ বাঁচাতে ২ কোটির বুলেটপ্রুফ গাড়ি কিনেছেন সালমান!

বিনোদন প্রতিবেদন

নিজের নিরাপত্তা নিয়ে চিন্তিত বলিউড তারকা সালমান খান। বাবা সিদ্দিকিকে খুনের পর আরও বাড়ানো হয়েছে অভিনেতার নিরাপত্তা। গুলি থেকে বাঁচতে ২ কোটি রুপি দিয়ে নতুন বুলেটপ্রুফ গাড়ি কিনেছেন।

বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যার পর থেকে সালমান খানের নিরাপত্তা নিয়ে মুম্বাই পুলিশের দুশ্চিন্তাও বেড়েছে। চিন্তিত সালমানের কাছের মানুষরাও। এর মাঝেই নতুন করে হুমকি এসেছে সালমান খানের নামে। মুম্বাই ট্রাফিক পুলিশের একটি হোয়াটসঅ্যাপ নম্বরে মেসেজ আসে, যাতে সালমান খানের কাছ থেকে ৫ কোটি টাকা দাবি করা হয়। নেয়া হয়েছে লরেন্স বিষ্ণোইয়ের নাম। বলা হয়েছে, টাকা না দিলে বাবা সিদ্দিকির থেকেও খারাপ হবে সালমান খানের অবস্থা।

প্রাণে বাঁচতে দুবাই থেকে নতুন একটি বুলেটপ্রুফ এসইউভি আমদানি করলেন ভাইজান। এর আগে ২০২৩ সালের এপ্রিল মাসে একটি বুলেটপ্রুফ গাড়ি কিনেছিলেন সালমান। সেই গাড়িতেই সবখানে যাতায়াত করতেন।

সালমানের কেনা নতুন বুলেটপ্রুফ এসইউভি-তে রয়েছে নতুন অনেক ফিচার্স। বুলেট ভেদ করতে পারবে না এমন কাচ দিয়ে তৈরি সেই গাড়ি। আছে বম্ব অ্যালার্ট। এই গাড়ির জন্য সালমানকে খরচ করতে হয়েছে ২ কোটি রুপি।

১২ অক্টোবর রাতে মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বিধায়ক ছেলে জিশান সিদ্দিকির অফিসের বাইরে গুলি করে হত্যা করা হয় মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী ও ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নেতা বাবা সিদ্দিকিকে। বলা হচ্ছে, সালমান খানের ঘনিষ্ঠ হওয়ার কারণেই নাকি প্রাণ গিয়েছে তার। এই ঘটনায় ইতিমধ্যেই ৯ জনকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। বাবা সিদ্দিকি খুনের পিছনে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হাত রয়েছে বলে সন্দেহ করছে মুম্বাই পুলিশ।

 

কয়েকমাস আগেই সালমানের বাড়ির সামনে চলেছিল এলোপাথাড়ি গুলি। এরকম ভয়ঙ্কর পরিস্থিতির মাঝেই বিগ বস ১৮-র শুটিং সারছেন অভিনেতা।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন বলিউড তারকা | সালমান খান | বাবা সিদ্দিকি