আর্কাইভ থেকে দেশজুড়ে

স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণের অভিযোগে গ্রেফতার এক

স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণের অভিযোগে গ্রেফতার এক

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও গোপনে মোবাইলফোনে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেয়ার অভিযোগে মনিরুল ইসলাম (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২২ এপ্রিল) ওই স্কুলছাত্রীর বাবার দায়ের করা দুইটি মামলায় ওই যুবককে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত মনিরুল দিনাজপুর জেলার চৌড়িয়া গ্রামের আবু তাহেরের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পাঁচবিবি উপজেলার তিনলু গ্রামে নানার বাড়িতে থেকে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়াশোনা করে ওই স্কুলছাত্রী। ওই গ্রামেই মনিরুল ইসলামের ভগ্নিপতির বাড়ি হওয়ায় প্রতিনিয়ত যাতায়াত করত সে। এরই এক পর্যায়ে ওই স্কুলছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সুবাদে ২০২০ সালের ২৬ নভেম্বর দুপুরে বখাটে ওই যুবক বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই স্কুলছাত্রীকে ফুসলিয়ে তার ভগ্নিপতির বাড়িতে ডেকে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে এবং মোবাইল ফোনে গোপনে ভিডিও ধারন করে। পরবর্তীতে ওই বখাটে ভিডিওটি তার বন্ধু-বান্ধবসহ বিভিন্ন জনের আইডিতে ম্যাসেঞ্জারের মাধ্যমে পাঠিয়ে দেন। 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, স্কুলছাত্রীটির অশ্লীল ভিডিও গোপনে ধারণ করে ফেসবুক ম্যাসঞ্জারে ছড়িয়ে দিয়েছে। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে থানায় ধর্ষণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে দুইটি মামলা করেছেন। মামলার পর পুলিশ বৃহস্পতিবার বিকেলে মনিরুলকে গ্রেফতার করেছে এবং স্কুলছাত্রীটির ডাক্তারী পরীক্ষার জন্য রোববার জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হবে বলেও জানান ওসি।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন স্কুলছাত্রীর | অশ্লীল | ভিডিও | ধারণের | অভিযোগে | গ্রেফতার | এক