আর্কাইভ থেকে দেশজুড়ে

পঞ্চগড়ের পৃথক স্থানে ২ জনের আত্মহত্যা

পঞ্চগড়ের পৃথক স্থানে ২ জনের আত্মহত্যা

পঞ্চগড়ের বোদা উপজেলায় পৃথক পৃথক স্থানে এক নারী ও ব্যক্তি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার সকালে বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের পশ্চিম লাঠুয়াপাড়া ও ঝলইশালশিরি ইউনিয়নের ধরধরা হাট প্রধানপাড়ায় এলাকায় এই ঘটনাটি দুটি ঘটে।

নিহতরা হলেন, চন্দনবাড়ি ইউনিয়নের পশ্চিম লাঠুয়াপাড়া এলাকার আলমগীরের স্ত্রী শহিদা বেগম (৫০) ও ধরধরা হাট প্রধানপাড়ায় এলাকায় সুরেশ চন্দ্র বর্মনের ছেলে হইসানজু বর্মন (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, বাড়িতে দাওয়া অনুষ্ঠানের খাওয়া নিয়ে বৃহস্পতিবার রাতে ছেলের সাথে শহিদা বেগমের ঝগড়া হয় । এতে শহিদা বেগম অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যায়। সে রাতে আর বাড়ি ফিরেনি। পরিবারের লোকজন তাকে রাতে খোঁজাখুঁজি করে না পেয়ে  বাড়ি ফিরে আসে। শুক্রবার সকালে এলাকাবাসীরা বাড়ির পাশে আমগাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখে তার পরিবার ও পুলিশকে খবর দেয়। বোদা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

অপর দিকে হইসানজু বর্মন দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ্ ছিলেন। শুক্রবার ভোরে বাড়ির পাশের আমগাছের ডালে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে স্থানীয়দের সহযোগীতায় সহায়তায় পরিবারের সদস্যরা তাকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী গলায় ফাঁস লাগিয়ে দুইজনের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

মুনিয়া

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন পঞ্চগড়ের | পৃথক | স্থানে | ২ | জনের | আত্মহত্যা