Connect with us

বিনোদন

শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের বিরুদ্ধে জামিন অযোগ্য মামলা

Published

on

গৌরী

মোটা অঙ্কের টাকা দিয়েও নির্ধারিত সময়ে ফ্ল্যাট পাননি। বিশ্বাসভঙ্গের অভিযোগ তুলে শাহরুখের স্ত্রী গৌরী খানের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন মুম্বাইয়ের বাসিন্দা যশবন্ত শাহ। লখনউয়ের সুশান্ত গল্‌ফ সিটির পুলিশ স্টেশনে জামিন-অযোগ্য ৪০৯ ধারায় এফআইআর দায়ের করেন মুম্বাইবাসী যশবন্ত। তার অভিযোগ, ৮৬ লক্ষ টাকা দাম দিয়েও ফ্ল্যাটের চাবি হাতে পাননি তিনি।

গৌরী খান ছাড়াও যশবন্তের দায়ের করা এফআইআরে নাম রয়েছে তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের দুই শীর্ষকর্তা অনিল তুলসিয়ানি ও মহেশ তুলসিয়ানিরও।

যশবন্তের অভিযোগ, ৮৬ লক্ষ টাকা দিয়ে তাদের সংস্থার কাছ থেকে ফ্ল্যাট কিনেছিলেন তিনি। নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পরেও ফ্ল্যাটের চাবি হাতে পাননি। তাই বিশ্বাসভঙ্গের অভিযোগে জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের করেছেন তিনি। তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড সংস্থার প্রধান মুখ বা ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ-পত্নী গৌরী খান। তার দ্বারা প্রভাবিত হয়েই নাকি ওই সংস্থার ফ্ল্যাট কিনতে উদ্যোগী হয়েছিলেন যশবন্ত।

যশবন্তের জানান, যেহেতু অন্দরসজ্জা শিল্পী গৌরী খান ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর, তাই এই বিশ্বাসভঙ্গের দায় বর্তায় তার উপরেও। তাই শাহরুখ-পত্নীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।

উল্লেখ্য, বেশ কয়েক বছর আগে তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন গৌরী খান। সম্প্রতি ওই সংস্থার সঙ্গে তার কোনও যোগাযোগ বা চুক্তি আছে কি না, তা জানা যায়নি। এর আগে মাদক সংক্রান্ত মামলাতে নাম জড়িয়েছিল শাহরুখ-পুত্র আরিয়ান খানের। যদিও পরে বেকসুর খালাস পান আরিয়ান। সেই ঘটনার পরে আবারও আইনি জটিলতায় খান পরিবার। এবার কোপের মুখে গৌরী খান। বিশ্বাসভঙ্গের অভিযোগে তার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের। কী ভাবে পার পাবেন শাহরুখ-জায়া।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

Cancel reply

বলিউড

সুস্থ হয়ে সপরিবারে চেন্নাইয়ের পথে রওনা হলেন শাহরুখ

Published

on

অত্যধিক গরমে হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। গেল বুধবার (২২ মে) আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। এরপর বৃহস্পতিবার মুম্বাইয়ে ফেরেন শাহরুখ। মূলত ডিহাইড্রেশন ও হিট স্ট্রোকের কারণেই হাসপাতালে ভর্তি হন তিনি।

তখন থেকেই জল্পনা ছিল, তবে কি আইপিএলের ফাইনালে মাঠে হাজির থাকতে পারবেন না শাহরুখ? নিজের দল কেকেআরের ফাইনাল ম্যাচ মাঠে বসে দেখা হবে না তার?

অবশেষে ভক্তদের চিন্তার ছাপ দূর করলেন বাদশাহ। রবিবার (২৬ মে) মুম্বাইয়ের কালিনা বিমানবন্দর থেকে চেন্নাইয়ের উদ্দেশে রওনা হোন আইপিএলের ফাইনাল ম্যাচ দেখতে। শুধু শাহরুখই নন, তার গোটা পরিবার এদিন হাজির থাকবে দলের সমর্থক হিসেবে।

বিমানবন্দরে ঢোকার সময় শাহরুখকে একটি প্রিন্টেড হুডি পরিহিত অবস্থায় দেখা গেছে।

রবিবার (২৬ মে) আইপিএল ফাইনালে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে সান রাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হতে চলেছে শাহরুখের কেকেআর।

Advertisement

প্রথম প্লে অফে প্যাট কামিন্সের সান রাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ফাইনালের টিকিট পেয়েছিল নাইট শিবির। তৃতীয় আইপিএল ট্রফি ঘরে আনতে আজ ফের দক্ষিণের এই দলকেই হারাতে হবে শ্রেয়স আইয়ারদের।

শাহরুখের ভক্ত অনুরাগীদের দাবি, দ্বিতীয় আইপিএল ট্রফি ঘরে আনার আশাতেই পুরো পরিবার নিয়ে চেন্নাইয়ের গিয়েছেন বলিউড বাদশাহ।

এসআর/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

নাতাশার সঙ্গে ডিভোর্স হলে রাস্তায় এসে দাঁড়াতে হবে হার্দিককে

Published

on

সামনেই টি-টুয়েন্টি বিশ্বকাপ। তার আগে ব্যক্তিগত জীবনে ঝড় উঠেছে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার। রোহিত শর্মার পরিবর্তে তাকে মুম্বাই ইন্ডিয়ানসের ক্যাপ্টেন করার পর থেকেই একের পর এক বিতর্কে উঠে আসছে তাঁর নাম। গ্রুপ পর্যায় থেকেই ছিটকে গিয়েছে পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস। হার্দিকের নেতৃত্বে মুম্বাইয়ের এমন ভরাডুবির রেশ কাটতে না কাটতে এই অলরাউন্ডারের ব্যক্তিগত জীবনেও জটিলতা দেখা দিয়েছে।

গুঞ্জন উঠেছে, স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে নাকি ঘর ভাঙছে হার্দিক পান্ডিয়ার। এরইমধ্যে দুজনেই আলাদা থাকছেন! এমন কি আইপিএলের চলতি মৌসুমে হার্দিকের সাপোর্টে মাঠে হাজির হননি স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ।

মূলত এরপর থেকেই সন্দেহ দানা বাঁধতে শুরু করে। এসব গুঞ্জনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে হার্দিকের ‘পান্ডিয়া’ পদবি ফেলে দিয়েছেন নাতাশা। যা এই দম্পতির ডিভোর্সের জল্পনা আরো বাড়িয়ে দিয়েছে।

যদিও বিচ্ছেদের জল্পনা নিয়ে এখনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি দুজনের কেউই। তবে ভারতীয় একাধিক গণমাধ্যমে দাবি করা হয়েছে, বিচ্ছেদের পথে হাঁটছেন নাতাশা। বিবাহ বিচ্ছেদের জল্পনা সত্যি হলে হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশের মালিক হবেন নাতাশা ও তার শিশুপুত্র অগস্ত্য।

সম্প্রতি সামাজিক মাধ্যমে বিস্ফোরক এক মন্তব্য করেছেন নাতাশা। ইনস্টাগ্রাম স্টোরিতে ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করে তিনি লেখেন, ‘কেউ খুব জলদি রাস্তায় চলে আসবে।’

Advertisement

২০২০ সালের শুরুতে বাগদান সেরেছিলেন হার্দিক-নাতাশা। মাস খানেকের মধ্যেই নাতাশার প্রেগন্যান্সি খবর প্রকাশ হলে সেই বছরের ৩১ মে গোপনে বিয়ে করেন তারা।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

ডিজনির অস্কারজয়ী সুরকার রিচার্ড এম শেরম্যান আর নেই

Published

on

ডিজনি ওয়ার্ল্ডের সুরকার এবং গীতিকার রিচার্ড এম শেরম্যান মারা গেছেন। প্রখ্যাত এই সুরকার `পপিনস’ এবং `চিটি চিটি ব্যাং ব্যাং’- এর মতো বিখ্যাত গানে সুর দিয়ে বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেন।

৯৫ বছর বয়সে লস অ্যাঞ্জেলেসের সিডারস-সিনাই হাসপাতালে বার্ধক্যজনিত অসুস্থতার কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন শেরম্যান। ১৯৬৫ সালে তার ভাই রবার্টের সঙ্গে মেরি পপিন্স গানটির জন্য যৌথভাবে অস্কার পেয়েছিলেন শেরম্যান। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে ডিজনি কর্তৃপক্ষ।

রিচার্ড এম শেরম্যান ডিজনির জন্য ১৫০ টিরও বেশি গান লিখেছেন।

২০০৫ সালে ‘সং রাইটারস হল অব ফেমে’ অন্তর্ভুক্ত হন শেরম্যান ব্রাদর্স। পরে ২০০৮ সালে তারা যুক্তরাষ্ট্রের ন্যাশনাল মেডেল অব আর্টস পুরুস্কার জেতেন। ডিজনির অনেক জনপ্রিয় গানেই তিনি কাজ করেছেন। তাঁর মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে হলিউডের অনেক তারকা শোক প্রকাশ করেছেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version