বিয়ে বিতর্কের মাঝেই রাখির বড় চমক!

রাখি সাওয়ান্ত

স্বামী আদিলের সঙ্গে রাখির সম্পর্ক বহু আগেই বিগড়েছে। তাদের সংসারের গল্পে নানারকম টুইস্ট। কখনও ঝগড়া, কখনও প্রেম, কখনও বদলা। সব মিলিয়ে রাখির জীবন কিন্তু সিনেমার থেকে কিছু কম নয়। আর রাখি সাওয়ান্ত মানেই নতুন কোন খবরের শিরোনাম।

রাখিও সেটা জানেন আর তাই তো এবার নিজের জীবনকে রুপোলি পর্দায় আনতে চলেছেন রাখি। রাখির জীবন নিয়েই এবার তৈরি হতে চলেছে সিনেমা। আর জানেন রাখির

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। আদিলের সঙ্গে নানা ঝামেলায় জর্জড়িত রাখি। কিন্তু এরই মাঝে নিজের কেরিয়ারকে নতুন দিশা দিতে চলেছেন বলিউডের ড্রামা কুইন। জানা গিয়েছে, রাখি এবার নিজের জীবন নিয়ে তৈরি করতে চলেছেন বায়োপিক। আর এ ছবি নাকি নিজেই পরিচালনা করবেন রাখি। ঠিক হয়ে গিয়েছে ছবির নামও। রাখিই নাকি এ বায়োপিকের নাম দিয়েছেন ‘রাউডি রাখি’!

 

 

প্রসঙ্গত, গেলো বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তার পাশেই ছিলেন আদিল। কিন্তু এ ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসা ও প্রতারণার অভিযোগও এনেছেন তিনি।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version