Connect with us

বিনোদন

সুখবর দিলেন আরআরআর তারকা

Published

on

রাম চরণ

২০২২’র ডিসেম্বরে জানা যায়, বাবা-মা হতে চলেছেন দক্ষিণী তারকা রাম চরণ ও তার স্ত্রী উপাসনা। মঙ্গলবার (২০ জুন) ভোরে সুখবর এল হায়দরাবাদ থেকে। কন্যাসন্তানের বাবা-মা হলেন রামচরণ-উপসনা।

বিবাহিত জীবনের প্রায় ১০ বছর পার করে সন্তান এল তাদের সংসারে। হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে সন্তানের জন্ম দেন উপাসনা। হাসপাতাল থেকে প্রকাশিত রিপোর্ট মোতাবেক, সন্তান ও মা দু’জনেই একেবারে সুস্থ আছেন।

গত কয়েক দিন ধরেই উপাসনার একটি ভিডিও সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। কড়া নিরাপত্তা বলয়ের মাঝেই স্বামী রাম চরণের সঙ্গে হাসপাতালে ঢুকছেন তারকা-পত্নী। তার পর থেকেই অপেক্ষার শুরু। যদিও সন্তানের আগমনের আগাম প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন দম্পতি। ঘর সাজানোর নানা ছবিও ভাগ করে নেন উপাসনা তার সমাজমাধ্যমের পাতায়।

দাদু হলেন তারকা চিরঞ্জীবী। ছেলে বাবা হতে চলেছে, সেই খবর শোনার পর চিরঞ্জীবী নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘‘আমি এটা জানাতে পেরে আনন্দিত। হনুমানজির কৃপায় রামচরণ ও তার স্ত্রী উপাসনা তাদের প্রথম সন্তানের অপেক্ষা করছে। ভালবাসা ও কতৃজ্ঞতা পরিবারের তরফ থেকে।’’

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

Cancel reply

বিনোদন

মধুচন্দ্রিমায় গিয়ে জলকেলিতে উষ্ণতা ছড়ালেন শ্রীময়ী-কাঞ্চন

Published

on

মলদ্বীপে পা রেখেই ভিডিও দিয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ। সেই ভিডিও কাঞ্চন মল্লিক আর তার অভিনেত্রী স্ত্রীর মধুচন্দ্রিমা নিয়ে আগ্রহ বাড়িয়ে দিয়েছে সকলের। সরাসরি পানির মধ্যে ভালবাসার গতি প্রকাশ্যে আনলেন তারা।

রোববার জন্মদিন ছিল শ্রীময়ীর। রাত ১২টা বাজতেই মা-বাবা ও কাঞ্চনকে পাশে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন তিনি। দুপুরের মেনুতে ছিল এলাহি আয়োজন। জন্মদিনের কেক, উপহার, খাওয়া দাওয়ার পর্বের ছবি ভাগ করে নিয়েছেন তিনি। মলদ্বীপে এসে আরও একবার কেক কাটেন তিনি। উদ্‌যাপনের পাশাপাশি স্বামীর সঙ্গে চারপাশ ঘুরে দেখেন অভিনেত্রী।

Advertisement

বিয়ের পর থেকেই ব্যস্ত কাঞ্চন। কারণ, লোকসভা নির্বাচন। ফলে, প্রচারে ব্যস্ত থাকতে হয়েছে তাকে। পেশাগত দায়বদ্ধতার কারণে বিয়ের পরেই মধুচন্দ্রিমায় যেতে পারেননি তারা। সেই নিয়ে বিধায়ক-অভিনেতার স্ত্রী শ্রীময়ী এক সাক্ষাৎকারে নালিশও করেন। তার পরেই কাঞ্চন শ্রীময়ীকে নিয়ে তাজপুর যান।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

দীঘির বিয়ে? যা বললেন অভিনেত্রীর বাবা সুব্রত

Published

on

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ছোটবেলায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। বছর তিনেক আগে ‘তুমি আছ তুমি নেই’ ছবির মাধ্যমে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয় তাঁর। সোমবার (১ জুলাই) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দীঘির একটি পোস্ট দেখে অবাক নেটিজেনরা। রীতিমতো তোলপাড় শুরু হয়েছে নেট দুনিয়ায়।

দীঘির ঐ পোস্টে দেখা যাচ্ছে, তাঁর অনামিকায় একটি আংটি। আর হাতের নিচে বিয়ের কার্ড! ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘অপেক্ষা করতে পারছি না আর…! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’ মূলত এরপর থেকেই দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেন দীঘির ভক্ত অনুসারীরা। সবার মনে একটাই প্রশ্ন, তবে কি বিয়ে করে ফেলেছেন দীঘি? আবার কেউ কেউ মন্তব্য করেছেন, বিয়ে নাকি অভিনয়?

কিন্তু আসলেই কি বিয়ে করলেন দীঘি? সত্যতা জানতে দীঘিকে ফোন করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। তবে খোঁজ নিয়ে জানা যায়, এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না এই অভিনেত্রী। ফেসবুক পোস্টটি মূলত প্রমোশনাল। নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ায় প্রমোশনের উদ্দেশেই পোস্টটি করেছেন দীঘি। এ প্রসঙ্গে দীঘির বাবা অভিনেতা সুব্রত বলেন, ‘অনেকে যে রকম ভেবেছেন, বিষয়টি আসলে তা নয়। দীঘির নতুন একটি সিনেমা আসছে, সেটিরই প্রমোশনাল পোস্ট এটা।’

গেল বছর ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় ফজিলাতুন্নেছা মুজিবের ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন দীঘি। সবশেষ তাঁকে সরকারি অনুদানের নির্মিত ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ দেখা গেছে। তবে চলতি বছর হাতে নতুন কোনো ছবি না থাকাতে সেভাবে আলোচনায় না থাকলেও এবার অভিনব প্রচারণার মাধ্যমে আবারও আলোচনায় এলেন দীঘি।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

নতুন প্রেম খুঁজছেন মালাইকা!

Published

on

বিগত কয়েক দিন ধরেই অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙা নিয়ে চর্চায় আছেন মালাইকা আরোরা। সম্প্রতি অভিনেতার জন্মদিনেও দেখা যায়নি তাঁকে। তারপরই অর্জুন সমাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় অনুশোচনা ও যন্ত্রণার কথা লেখেন। পালটা ভালোবাসার কথা লিখে কোন ইঙ্গিত দিলেন মালাইকা?

অর্জুন ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘নিয়ম মানতে গেলে অনেক যন্ত্রণা সহ্য করতে হয় ঠিকই, কিন্তু অনুশোচনা থেকে জন্মানো যন্ত্রণা আরও বেদনাদায়ক।’

অর্জুনের এই পোস্ট ঘিরেই জল্পনা তৈরি হয়েছে। মালাইকার উদ্দেশেই কি এই পোস্ট? দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে মালাইকার কথা শুনেও তার অনুরাগীরা মনে করেছিলেন, হয়তো ভালো নেই অভিনেত্রী।

মালাইকা বলেন, ‘লোকে ভাবে, আমার কষ্ট হয় না। আমিও কাঁদি, কিন্তু চোখের জল কেউ দেখতে পায় না।’ অর্জুনের এই কষ্টের মধ্যেই ভালোবাসার কথা উল্লেখ করলেন অভিনেত্রী লেখেন, ‘এ জুলাই মাস ভালোবাসার। এই মাসটা শান্তিতে পূর্ণ হবে। এই মাসে উন্নতি আসবে। এই মাসটা খুশির। এই মাস নিয়ে আসবে একগুচ্ছ সুযোগ।’

মালাইকা ও অর্জুন গত পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন। তবে আচমকা তাদের বিচ্ছেদের খবরে হতবাক অনুরাগীরা। অভিনেত্রীর ম্যানেজার অবশ্য ঘনিষ্ঠ মহলে তাদের প্রেম ভাঙার খবর অস্বীকার করেছেন।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version