Connect with us

বলিউড

শরীর দেখানো পোশাক পরে সমালোচনার শিকার যে নায়িকারা

Published

on

পাপারাৎজি থেকে শুরু করে অনুরাগীবৃন্দ, বলিউড জগতের তারকাদের পোশাকের উপর নজর সবারই। তবে এখন শুধু পত্রিকায় ফোটোশ্যুটের মাধ্যমেই নয়, নেটমাধ্যমের সুবাদে বি-টাউনের তারকারা খুব সহজেই দর্শকদের কাছে পৌঁছে যান।

তাদের ছবি এবং ভিডিয়ো ভাগ করে থাকেন অহরহ। কখনও দর্শকেরা তারকাদের ভূয়সী প্রশংসা করেন, কখনও বা পোশাক নিয়ে, শরীরের গড়ন নিয়ে কুমন্তব্যও করে ফেলেন।

রণবীর সিংহ, কর্ণ জোহর রংচঙে জামাকাপড় পরার জন্য সর্বদাই পাপারাৎজিদের আলোচনার বিষয়। এমনকি, বলিউড এবং টেলিভিশন ধারাবাহিকের অভিনেত্রীরাও মন্তব্যের কোপ থেকে রেহাই পান না।

সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকে কোকিলা বেন এবং গোপী বহুর ‘রসোই মেঁ কৌন থা’ ভিডিওটি ভাইরাল হয়। সেই গোপী বহু ওরফে দেবলীনা ভট্টাচার্য ইনস্টাগ্রামে তার নাচের একটি ভিডিয়ো আপলোড করায় দর্শকরা তাকে নিয়ে কুমন্তব্য করেন।

ভিডিওতে অভিনেত্রীকে কালো রঙের একটি ব্রালেট পরে ‘বেলি ড্যান্স’ করতে দেখা যায়। অনেকে বলেন, ‘গোপী বহুর এ কী দশা’! ধারাবাহিকের সেই ভাইরাল হওয়া অংশটি নিয়েও মন্তব্য করেন অনেকে। তিনি এমন ভঙ্গিমায় নাচ করছেন, এ বিষয়ে কোকিলা বেনকে জানাতে হবে বা এই কারণেই রান্নাঘরে প্রেসার কুকার ফেটে গিয়েছিল বলে মজা করেছেন অনেকে।

Advertisement

হিন্দি ধারাবাহিকের প্রচলিত মুখ মৌনী রায় এখন বলিউডের সফল অভিনেত্রীদের মধ্যে এক জন। পাপারাৎজিরা এখন সর্বদাই তাকে ঘিরে। কিছু দিন আগে তার একটি ভিডিও প্রকাশ্যে আসে।

মৌনীকে একটি লং ড্রেস পরে গাড়ি থেকে নামতে দেখা যায়। মৌনীর কাছে ডেনিমের একটি জ্যাকেটও ছিল। ক্যামেরার সামনে আসবেন বলে গাড়ির ভেতরেই জ্যাকেটটি রেখে নামেন। ফোটো তোলার সময় মৌনী তার ড্রেস সামলাতে ব্যস্ত হয়ে পড়েন। ভিডিওটি দেখে অনেকেই বলেন, ‘এমন পোশাক পরারই বা কী দরকার, যা পরে তিনি স্বচ্ছন্দ বোধ করেন না।’কেউ কেউ আবার জ্যাকেট পরার পরামর্শও দিয়েছেন।

বাদ যায়নি অনেরী বজানীও। কয়েকটি হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে অনেরীকে। যোগ দিবসের দিন অভিনেত্রী একটি অন্তর্বাস পরে ছবি দেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

কিন্তু ছবিটি আপলোড করার সঙ্গে সঙ্গেই কেউ অনেরীর শারীরিক গঠন নিয়ে, কেউ আবার তার স্তনের আকার নিয়েও কুমন্তব্য করেন।

পোশাক-আশাক নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন উরফি জাভেদ। এই নিয়ে প্রায়ই বিতর্কে থাকেন তিনি। পরনে কখনও অবিকল কাচের মতো দেখতে কাপড় দিয়ে তৈরি মিনি ড্রেস, আবার কখনও নিজের পুরনো জামা কেটেকুটে সেলাই করে পরেন উরফি। নিজেরই প্রিন্ট করা ছবি সেফটি পিন দিয়ে আটকে পরতে দেখা গিয়েছে তাকে। ‘পরার মতো কোনও জামা নে ‘ বলে মন্তব্য করেন অনেকে। কেউ কেউ বলেন, ‘সেফটি পিনই ভরসা’।

Advertisement

ক্যান্সার রোগীদের নিয়ে একটি অনুষ্ঠানে অভিনেত্রী হিনা খান উপস্থিত ছিলেন। তাঁর পরনে ছিল ডেনিম জিনস্ এবং সাদা রঙের একটি অফ-শোলডার শার্ট।

এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করার পর অনেকেই মন্তব্য করেন, পোশাক-আশাক সম্পর্কে তার কোনও ধারণা নেই, কোন অনুষ্ঠানে কী পোশাক পরতে হয়, তা তিনি জানেন না।

নেটমাধ্যমে মাঝেমধ্যেই উন্মুক্ত পোশাকে দেখা যায় অভিনেত্রী সঞ্জীদা শেইখকে। ধারাবাহিক থেকে বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি সঞ্জীদা খুব সুন্দর নাচও করেন।

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি খোলামেলা গাউন পরে ভিডিয়ো আপলোড করেন। তাঁর অন্তর্বাস কোথায়, এ নিয়ে প্রশ্ন তুলেছেন নেটব্যবহারকারীরা।

Advertisement

বলিউড

জীবনের নতুন অধ্যায়ে পা রাখছেন বিপাশা

Published

on

অভিনেত্রী হিসেবে অনুরাগীদের মন জয় করেছেন। বছর দুয়েক আগে মা হয়েছেন বিপাশা বসু। তার পর থেকে মেয়ে দেবীকে কেন্দ্র করেই আবর্তিত হচ্ছে তার জীবন। তবে এবারে জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন বিপাশা। লেখক হিসেবে আত্মপ্রকাশ করবেন তিনি।

বিপাশা জানিয়েছেন তিনি একটি বই লিখবেন। গল্প বা কোনও উপন্যাস নয়, বইটি তার স্মৃতিকথা। যে যে বিষয়গুলি তার জীবনের মোড় ঘুরিয়েছে, সেই বিষয়গুলি লিপিবদ্ধ করা হবে। পাশাপাশি, নিজেকে খোঁজার উপায় এবং জীবনে শান্তির বার্তাই পাঠাকের কাছে পৌঁছে দেবে বিপাশার বইটি।

অভিনেত্রী বলেন, ‘আমি জীবনে প্রচুর ওঠাপড়া দেখছি। কিন্তু তার পরেও আজ যেখানে রয়েছি, তা সম্ভব হয়েছে জীবনের ইতিবাচক দিকগুলোয় মন দেয়ার ফলেই। এবার সেগুলো আমি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে চাই।’

বিপাশার এই বইটির শিরোনাম এখনও চূড়ান্ত নয়। বইটি আগামী বছর প্রকাশিত হবে।

এই মুহূর্তে ছবি থেকে নিজেকে দূরেই রেখেছেন বিপাশা। এর আগেও অভিনেত্রী জানিয়েছেন যে, মেয়ের সঙ্গেই তিনি বেশি সময় কাটাচ্ছেন। তবে তার বই যে পাঠককে আকর্ষণ করবে, সে আশা করাই যায়।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সুস্থ হয়ে সপরিবারে চেন্নাইয়ের পথে রওনা হলেন শাহরুখ

Published

on

অত্যধিক গরমে হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। গেল বুধবার (২২ মে) আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। এরপর বৃহস্পতিবার মুম্বাইয়ে ফেরেন শাহরুখ। মূলত ডিহাইড্রেশন ও হিট স্ট্রোকের কারণেই হাসপাতালে ভর্তি হন তিনি।

তখন থেকেই জল্পনা ছিল, তবে কি আইপিএলের ফাইনালে মাঠে হাজির থাকতে পারবেন না শাহরুখ? নিজের দল কেকেআরের ফাইনাল ম্যাচ মাঠে বসে দেখা হবে না তার?

অবশেষে ভক্তদের চিন্তার ছাপ দূর করলেন বাদশাহ। রবিবার (২৬ মে) মুম্বাইয়ের কালিনা বিমানবন্দর থেকে চেন্নাইয়ের উদ্দেশে রওনা হোন আইপিএলের ফাইনাল ম্যাচ দেখতে। শুধু শাহরুখই নন, তার গোটা পরিবার এদিন হাজির থাকবে দলের সমর্থক হিসেবে।

বিমানবন্দরে ঢোকার সময় শাহরুখকে একটি প্রিন্টেড হুডি পরিহিত অবস্থায় দেখা গেছে।

রবিবার (২৬ মে) আইপিএল ফাইনালে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে সান রাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হতে চলেছে শাহরুখের কেকেআর।

Advertisement

প্রথম প্লে অফে প্যাট কামিন্সের সান রাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ফাইনালের টিকিট পেয়েছিল নাইট শিবির। তৃতীয় আইপিএল ট্রফি ঘরে আনতে আজ ফের দক্ষিণের এই দলকেই হারাতে হবে শ্রেয়স আইয়ারদের।

শাহরুখের ভক্ত অনুরাগীদের দাবি, দ্বিতীয় আইপিএল ট্রফি ঘরে আনার আশাতেই পুরো পরিবার নিয়ে চেন্নাইয়ের গিয়েছেন বলিউড বাদশাহ।

এসআর/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

নাতাশার সঙ্গে ডিভোর্স হলে রাস্তায় এসে দাঁড়াতে হবে হার্দিককে

Published

on

সামনেই টি-টুয়েন্টি বিশ্বকাপ। তার আগে ব্যক্তিগত জীবনে ঝড় উঠেছে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার। রোহিত শর্মার পরিবর্তে তাকে মুম্বাই ইন্ডিয়ানসের ক্যাপ্টেন করার পর থেকেই একের পর এক বিতর্কে উঠে আসছে তাঁর নাম। গ্রুপ পর্যায় থেকেই ছিটকে গিয়েছে পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস। হার্দিকের নেতৃত্বে মুম্বাইয়ের এমন ভরাডুবির রেশ কাটতে না কাটতে এই অলরাউন্ডারের ব্যক্তিগত জীবনেও জটিলতা দেখা দিয়েছে।

গুঞ্জন উঠেছে, স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে নাকি ঘর ভাঙছে হার্দিক পান্ডিয়ার। এরইমধ্যে দুজনেই আলাদা থাকছেন! এমন কি আইপিএলের চলতি মৌসুমে হার্দিকের সাপোর্টে মাঠে হাজির হননি স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ।

মূলত এরপর থেকেই সন্দেহ দানা বাঁধতে শুরু করে। এসব গুঞ্জনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে হার্দিকের ‘পান্ডিয়া’ পদবি ফেলে দিয়েছেন নাতাশা। যা এই দম্পতির ডিভোর্সের জল্পনা আরো বাড়িয়ে দিয়েছে।

যদিও বিচ্ছেদের জল্পনা নিয়ে এখনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি দুজনের কেউই। তবে ভারতীয় একাধিক গণমাধ্যমে দাবি করা হয়েছে, বিচ্ছেদের পথে হাঁটছেন নাতাশা। বিবাহ বিচ্ছেদের জল্পনা সত্যি হলে হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশের মালিক হবেন নাতাশা ও তার শিশুপুত্র অগস্ত্য।

সম্প্রতি সামাজিক মাধ্যমে বিস্ফোরক এক মন্তব্য করেছেন নাতাশা। ইনস্টাগ্রাম স্টোরিতে ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করে তিনি লেখেন, ‘কেউ খুব জলদি রাস্তায় চলে আসবে।’

Advertisement

২০২০ সালের শুরুতে বাগদান সেরেছিলেন হার্দিক-নাতাশা। মাস খানেকের মধ্যেই নাতাশার প্রেগন্যান্সি খবর প্রকাশ হলে সেই বছরের ৩১ মে গোপনে বিয়ে করেন তারা।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version