Connect with us

দুর্ঘটনা

শীতলক্ষ্যায় নৌকাডুবি: ৩ জনের মরদেহ উদ্ধার

Published

on

শীতলক্ষ্যায়

নারায়ণগঞ্জ বন্দরের নবীগঞ্জ খেয়াঘাটে শীতলক্ষ্যায় পারাপারের সময় ইঞ্জিনচালিত নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে তিনজনের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ, ফায়ার সার্ভিসের কোস্টগার্ড সদস্যরা।

শুক্রবার (১৪ অক্টোবর) রাত ১০টার দিকে শহরের হাজীগঞ্জ-নবীগঞ্জ ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন নারায়ণগঞ্জ সদর নৌ-পুলিশের উপ-পরিদর্শক ফোরকান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, নবীগঞ্জের মেলা থেকে বাসায় ফেরার জন্য বন্ধুরা মিলে ইঞ্জিনচালিত নৌকা দিয়ে নদী পার হয়ে হাজীগঞ্জ ঘাটের দিকে আসছিল। এক পর্যায়ে নৌকাটি ডুবে যায়। সবাই তীরে উঠতে পারলেও নিখোঁজ থাকে তিনজন। খবর পেয়ে নৌ পুলিশ, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড অভিযান চালিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। তবে আর কেউ নিখোঁজ নেই বলে জানানো হয় ফায়ার সার্ভিসের পক্ষ থেকে।

নিহত তিনজন হলেন- শাওন, জিম ও রিফাত। তিনজনই নারায়ণগঞ্জ শহরের ডনচম্বোর এলাকার বাসিন্দা এবং বার একাডেমি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
এ তিন সহপাঠী নবীগঞ্জ কদমরসূল দরগাহর মেলায় গিয়েছিলো, ফেরার পথে এ নৌ দুর্ঘটনা ঘটে।

খুলনা

ট্রাকচাপায় ৩ ভ্যানযাত্রী নিহত

Published

on

বাগেরহাটের রামপালের চেয়ারম্যান বাড়ি এলাকায় ট্রাকচাপায় তিন ভ্যানযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন।

আজ শনিবার (২৭ এপ্রিল) সকালে খুলনা-মংলা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সাইদ মোড়ল (৪৫) নামের এক যাত্রীর মৃত্যু হয়। আহত হন চালকসহ ৪ জন। আহতদের উদ্ধার করে রামপাল উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আরও দুজনকে মৃত ঘোষণা করেন।

রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রামপাল উপজেলার ঝনঝনিয়া এলাকার রেজ্জাক মোড়লের ছেলে সাঈদ মোড়ল, একই এলাকার এখলাস মোড়লের ছেলে আজাদ মোড়ল এবং গাববুনিয়া কুমলাই এলাকার মকবুল মল্লিকের ছেলে মোহাম্মদ মনি মল্লিক। আহত ও নিহতরা সবাই ভ্যানের যাত্রী ছিলেন।

নিহতদের মরদেহ রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Advertisement

ওসি আরও জানান, ঘাতক চালক ও ট্রাক পুলিশ হেফাজতে আছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

পুরো পরতিবেদনটি পড়ুন

দুর্ঘটনা

সিটি করপোরেশনের গাড়ির চাকায় পিষ্ট কিশোর

Published

on

রাজধানীর উত্তর মুগদায় দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় মো. মাহিন নামের কিশোর নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মুগদা থানার ওসি কামরুল হোসাইন।

নিহত মাহিন আহমেদ মতিঝিল সরকারি আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে উত্তর মুগদার মদিনাবাগ এলাকায় নিজের বাসার কাছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ময়লার ট্রাকের চাপায় প্রাণ হারায় ১৩ বছরের মাহিন। তার মৃত্যুতে মুষড়ে পড়েছেন স্বজনেরা।

ঢাকা মেডিকেল কলেজে ময়নাতদন্ত শেষে শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে পরিবারের কাছে মাহিনের মরদেহ হস্তান্তর করা হয়। সেখান থেকে নিয়ে তাকে দাফন করা হয় মুগদা কবরস্থানে।

Advertisement

উত্তর মুগদার মামা-ভাগিনা গলির একটি ভাড়াবাসায় পরিবারের সঙ্গে থাকত মাহিন। বাবা মাছুম মিয়া একসময় পোশাক কারখানায় বোতাম, সুতাসহ বিভিন্ন সামগ্রী সরবরাহের কাজ করতেন। এই ব্যবসায় অনেক টাকা বাকি পড়ে যাওয়ায় কয়েক বছর ধরে তা বন্ধ রয়েছে। এখন যেখানে যে কাজ পান, তা–ই করেন। আর্থিক অনটনে কোনোমতে চলছে তাদের সংসার। তিন সন্তানের দেখাশোনা করতেন গৃহিণী মা জ্যোৎস্না আক্তার। তিন ভাই-বোনের মধ্যে মাহিন ছিল মেঝো।

মাহিনের পরিবার জানায়, মাহিনের মা জ্যোৎস্না আক্তার বৃহস্পতিবার রোজা রেখেছিলেন। সন্ধ্যায় তার সঙ্গে ইফতার করে মাহিন। ইফতারের পর মাকে বলে বাসা থেকে বের হয় সে। কথা ছিল রাতে একই এলাকায় তার চাচার বাসায় থেকে পরদিন ফিরবে। সেখানে যাওয়ার পথে মুগদার মদিনাবাগ এলাকায় সিটি করপোরেশনের বেপরোয়া ময়লার ট্রাক উল্টো পথে এসে তাকে চাপা দেয়। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মাহিনকে প্রথমে নেয়া হয় মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। মাহিনকে চাপা দেয়ার পর স্থানীয় বাসিন্দারা গাড়িটিকে ধাওয়া করেন। কিছু দূর গিয়ে গাড়িটি থামালে চালকের সহকারী মো. রুবেলকে চালকের আসনে পাওয়া যায়। তখন তার কথা অসংলগ্ন মনে হচ্ছিল। খবর পেয়ে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে।

মাহিনের মৃত্যুর ঘটনায় মুগদা থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা হয়েছে। এতে রুবেলকে একমাত্র আসামি করা হয়েছে। মুগদা থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুল হোসাইন গণমাধ্যমকে বলেন, ‘রুবেলকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। সে ড্রাইভিং লাইসেন্স দেখাতে পারেনি।’

 

 

Advertisement

 

পুরো পরতিবেদনটি পড়ুন

দুর্ঘটনা

৯ দিনে একে একে মারা গেলেন ৩ ভাই

Published

on

নাটোরের বড়াইগ্রামের ধামানিয়াপাড়ায় গেলো সোমবার (১৫ এপ্রিল) গ্রামে মামাতো বোনের বউভাতের অনুষ্ঠান গিয়ে জাওহার আমিন লাদেন এবং তার দুই মামাতো ভাই আকিব হাসান ও খায়রুল বাশার ছাগির দুলাভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে তিনজনই গুরুতর আহত হন। খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ওই দিন সেখানে আকিব মারা যান।

পরবর্তীতে শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় অন্যজন ছাগিরও মারা যান। সর্বশেষ গেলো বুধবার (২৪ এপ্রিল) রাতে অপর ভাই জাওহার আমিন লাদেন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মাত্র ৯ দিনে চিকিৎসাধীন অবস্থায় তিন মামাতো-ফুফাতো ভাইয়ের মৃত্যু হয়। মর্মান্তিক এমন মৃত্যুর ঘটনায় তাদের পরিবারে চলছে শোকের মাতম।

এর মধ্যে নিহত খায়রুল বাশার বড়াইগ্রামের গোপালপুর গ্রামের মৃত মাওলানা ইউনুছ আলীর একমাত্র ছেলে। তিনি রাজশাহী শহরের একটি মাদ্রাসায় আলিম প্রথম বর্ষের ছাত্র ছিলেন। জাওহার আমিন লাদেন বড়াইগ্রামের গোপালপুর গ্রামের মাদ্রাসা শিক্ষক মাওলানা রুহুল আমিনের ছেলে। তিনি নাটোর জামহুরিয়া কামিল মাদরাসার ফাজিল (ডিগ্রি) শ্রেণির ছাত্র ছিলেন। আকিব হাসান বড়াইগ্রাম পৌরসভার বাটরা গোপালপুর এলাকার আব্দুল খালেকের ছেলে এবং পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

বড়াইগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আজম খাঁন গণমাধ্যমে জানান,আকিবের বড় বোনের বিয়ের পর (১৫ এপ্রিল) আকিবসহ তার সঙ্গীরা ধামানিয়াপাড়া গ্রামে দুলাভাইয়ের বাড়িতে বউভাতের অনুষ্ঠানে যায়। পরে তারা দুলাভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে পথে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদেরকে প্রথমে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে প্রথমে আকিব মারা যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যায় খায়রুল বাশা ছাগির ও সর্বশেষ বুধবার দিবাগত রাতে জাওহার আমিন লাদেন মৃত্যুবরণ করেন।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

ঢাকা2 seconds ago

তীব্র গরমে ঢাকায় রিকশা চালকের মৃত্যু

রাজধানীর দোয়েল চত্বরের সামনে তীব্র গরমে অসুস্থ হয়ে আব্দুস সালাম নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) সকাল ১০টার...

আন্তর্জাতিক45 mins ago

ইউরোপে কঠোর হচ্ছে অভিবাসন নীতি, যা জানালো ঢাকার ইইউ প্রধান  

অবৈধ অভিবাসন ঠেকানো এবং মানবপাচার রোধে নতুন অভিবাসন আইন নিয়ে একমত হয়েছে ২৭ দেশের জোট ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। নতুন আইনে...

জাতীয়2 hours ago

চিফ হিট অফিসার সিটি করপোরেশনের কেউ নন : মেয়র আতিক

রাজধানীর তাপপ্রবাহ নিয়ন্ত্রণে কাজ করা চিফ হিট অফিসার বুশরা আফরিন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) কেউ নন। তার কোনও চেয়ারও...

অপরাধ3 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৭ 

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

বাংলাদেশ3 hours ago

টিভিতে আজকের খেলা

খেলা দেখতে কার না ভালো লাগে। দেখে নিই কোন কোন স্যাটেলাইট চ্যানেল আজ কোন কোন খেলা দেখাবে- ফুটবল বাংলাদেশ প্রিমিয়ার...

জনদুর্ভোগ5 hours ago

রাজধানীর যেসব এলাকায় গ্যাস বন্ধ থাকবে আজ

গ্যাস পাইপলাইনের জরুরি কাজের জন্য আজ শনিবার (২৭ এপ্রিল) রাজধানীর বেশ কিছু এলাকায় ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। গতকাল...

খুলনা6 hours ago

ট্রাকচাপায় ৩ ভ্যানযাত্রী নিহত

বাগেরহাটের রামপালের চেয়ারম্যান বাড়ি এলাকায় ট্রাকচাপায় তিন ভ্যানযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। আজ শনিবার (২৭...

জাতীয়6 hours ago

কৃষক-শ্রমিকের ভাগ্যোন্নয়নে ইতিবাচক অবদান রেখেছিলেন শেরে বাংলা

বাংলার বাঘ নামে পরিচিত শেরে বাংলা এ কে ফজলুল হক ছিলেন গণমানুষের নেতা। বললেন রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন। শনিবার (২৭ এপ্রিল)...

জাতীয়6 hours ago

বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

দেশ ও জনগণের উন্নয়নে কাজ করার পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ছড়িয়ে দেয়ার জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের...

জাতীয়6 hours ago

শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে: প্রধানমন্ত্রী

বাংলার গরিব-দুঃখী মানুষের জন্য এ কে ফজলুল হকের অসীম মমত্ববোধ, ভালবাসা এবং কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে সবসময় অনুপ্রাণিত করবে। বললেন প্রধানমন্ত্রী...

Advertisement
ঢাকা2 seconds ago

তীব্র গরমে ঢাকায় রিকশা চালকের মৃত্যু

লাইফস্টাইল11 mins ago

গরমে বাড়ির গাছের খেয়াল কীভাবে রাখবেন? কতটা পানি দিতে হবে?

আন্তর্জাতিক13 mins ago

ভারতে নির্বাচন: হিট স্ট্রোকে ভোটারসহ ৫ জনের মৃত্যু  

ঢালিউড16 mins ago

কোটি টাকার মাদকসহ পপগুরুর সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম26 mins ago

কক্সবাজার সৈকতে হার্ট অ্যাটাকে পর্যটকের মৃত্যু

আন্তর্জাতিক45 mins ago

ইউরোপে কঠোর হচ্ছে অভিবাসন নীতি, যা জানালো ঢাকার ইইউ প্রধান  

বরিশাল1 hour ago

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই সন্তানসহ মায়ের মৃত্যু

আন্তর্জাতিক1 hour ago

ভারতে দ্বিতীয় ধাপে কত শতাংশ ভোট পড়লো

অর্থনীতি1 hour ago

২৯ প্রতিষ্ঠান পাচ্ছে গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড 

এশিয়া2 hours ago

বিশ্বব্যাপী গোলযোগ সৃষ্টির মূল হোতা আমেরিকা : রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী

বলিউড6 days ago

বিচ্ছেদের দীর্ঘ জল্পনা নিয়ে অবশেষে মুখ খুললেন ঐশ্বরিয়া

বাংলাদেশ3 days ago

শাকিবকে বিয়ের আগেই বুবলী বিবাহিত ও এক সন্তানের জননী, বোমা ফাটালেন সুরুজ বাঙালি

আবহাওয়া7 days ago

রাতে ৮০ কি.মি. বেগে ঝড় হতে পারে যে সব এলাকায়

দেশজুড়ে6 days ago

সব ধরনের কোচিং সেন্টার বন্ধ ঘোষণা

বাংলাদেশ5 days ago

তীব্র তাপদাহের মধ্যে যেসব এলাকায় বৃষ্টি হতে পারে

ঢাকা4 days ago

ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা

টুকিটাকি3 days ago

ঋণ পেতে মৃত চাচাকে ব্যাংকে নিয়ে গেলেন ভাতিজি

বলিউড6 days ago

শাহিদ কাপূরের বিলাসবহুল ভ্রমণের তালিকা ফাঁস!

বাংলাদেশ5 days ago

ধোনি-সাক্ষীর চরম প্রেমের কাহিনী, শুনলে গায়ে কাঁটা দেবে!

চট্টগ্রাম6 days ago

ভূমিকম্পে কাঁপলো চট্টগ্রাম

উত্তর আমেরিকা2 days ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

আইন-বিচার6 days ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক : সৈয়দ আশিক রহমান

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বেঙ্গল টেলিভিশন লিমিটেড , ৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২১৫
ফোন : 01878-184154, ই-মেইল : contact.bayannotv@gmail.com
© 2023 bayanno.tv

কারিগরি সহায়তায়
Exit mobile version