Connect with us

বলিউড

সালমান-ক্যাটরিনার মাঝে নতুন নায়িকা কে

Published

on

বহু প্রতীক্ষার পরও এ বছর সালমান খানের কোনও ছবি আসবে না। মুক্তি পিছিয়ে গিয়েছে ‘টাইগার ৩’-এরও। কারণ অবশ্য ঘোষণা করেননি নির্মাতারা। তবে, জানা গেছে ২০২৩ সালের দিওয়ালির আগে ছবি মুক্তির সম্ভাবনা নেই। ইতোমধ্যে নতুন খবর শোনা যাচ্ছে।

‘টাইগার ৩’-এর সেটে এসেছেন নতুন নায়িকা। সালমান খান আর ক্যাটরিনা কাইফ ছাড়াও এ ছবিতে নাকি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাকে। কে তিনি?

কানাঘুষো শোনা যায়, সেটে নতুন আনা হয়েছে টেলিভিশন এবং ওটিটি তারকা ঋদ্ধি ডোগরাকে। যদি তা-ই হয়, ঋদ্ধির কেরিয়ারেও এটি বড় বাঁক হবে বলে মনে করছেন অনুরাগীরা।

‘মর্যাদা লেকিন কব তক?’, ‘সাবিত্রী’, ‘ও আপনা সা’-সহ বহু টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় মুখ তিনি। তাকে শেষ দেখা গিয়েছিল ‘দ্য ম্যারিড ওম্যান’-এ।

২০২৩ সালের ঈদের দিনে মুক্তি পাওয়ার কথা ছিল মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’-র। কিন্তু মুক্তির দিন পিছিয়ে যাওয়ার কথা কিছু দিন আগেই ঘোষণা করে যশ রাজ ফিল্মস। খবর ভাগ করে নেন সালমানও। শুটিং পরিকল্পনায় বড়সড় কোনও রদবদল হতে চলেছিল কি? তাই কি পিছিয়ে গেল মুক্তি? সেটে নতুন অভিনেত্রীর আগমনের কথা এখনও প্রকাশ্যে আনেননি কেউই।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

Cancel reply

বলিউড

জীবনের নতুন অধ্যায়ে পা রাখছেন বিপাশা

Published

on

অভিনেত্রী হিসেবে অনুরাগীদের মন জয় করেছেন। বছর দুয়েক আগে মা হয়েছেন বিপাশা বসু। তার পর থেকে মেয়ে দেবীকে কেন্দ্র করেই আবর্তিত হচ্ছে তার জীবন। তবে এবারে জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন বিপাশা। লেখক হিসেবে আত্মপ্রকাশ করবেন তিনি।

বিপাশা জানিয়েছেন তিনি একটি বই লিখবেন। গল্প বা কোনও উপন্যাস নয়, বইটি তার স্মৃতিকথা। যে যে বিষয়গুলি তার জীবনের মোড় ঘুরিয়েছে, সেই বিষয়গুলি লিপিবদ্ধ করা হবে। পাশাপাশি, নিজেকে খোঁজার উপায় এবং জীবনে শান্তির বার্তাই পাঠাকের কাছে পৌঁছে দেবে বিপাশার বইটি।

অভিনেত্রী বলেন, ‘আমি জীবনে প্রচুর ওঠাপড়া দেখছি। কিন্তু তার পরেও আজ যেখানে রয়েছি, তা সম্ভব হয়েছে জীবনের ইতিবাচক দিকগুলোয় মন দেয়ার ফলেই। এবার সেগুলো আমি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে চাই।’

বিপাশার এই বইটির শিরোনাম এখনও চূড়ান্ত নয়। বইটি আগামী বছর প্রকাশিত হবে।

এই মুহূর্তে ছবি থেকে নিজেকে দূরেই রেখেছেন বিপাশা। এর আগেও অভিনেত্রী জানিয়েছেন যে, মেয়ের সঙ্গেই তিনি বেশি সময় কাটাচ্ছেন। তবে তার বই যে পাঠককে আকর্ষণ করবে, সে আশা করাই যায়।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সুস্থ হয়ে সপরিবারে চেন্নাইয়ের পথে রওনা হলেন শাহরুখ

Published

on

অত্যধিক গরমে হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। গেল বুধবার (২২ মে) আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। এরপর বৃহস্পতিবার মুম্বাইয়ে ফেরেন শাহরুখ। মূলত ডিহাইড্রেশন ও হিট স্ট্রোকের কারণেই হাসপাতালে ভর্তি হন তিনি।

তখন থেকেই জল্পনা ছিল, তবে কি আইপিএলের ফাইনালে মাঠে হাজির থাকতে পারবেন না শাহরুখ? নিজের দল কেকেআরের ফাইনাল ম্যাচ মাঠে বসে দেখা হবে না তার?

অবশেষে ভক্তদের চিন্তার ছাপ দূর করলেন বাদশাহ। রবিবার (২৬ মে) মুম্বাইয়ের কালিনা বিমানবন্দর থেকে চেন্নাইয়ের উদ্দেশে রওনা হোন আইপিএলের ফাইনাল ম্যাচ দেখতে। শুধু শাহরুখই নন, তার গোটা পরিবার এদিন হাজির থাকবে দলের সমর্থক হিসেবে।

বিমানবন্দরে ঢোকার সময় শাহরুখকে একটি প্রিন্টেড হুডি পরিহিত অবস্থায় দেখা গেছে।

রবিবার (২৬ মে) আইপিএল ফাইনালে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে সান রাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হতে চলেছে শাহরুখের কেকেআর।

Advertisement

প্রথম প্লে অফে প্যাট কামিন্সের সান রাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ফাইনালের টিকিট পেয়েছিল নাইট শিবির। তৃতীয় আইপিএল ট্রফি ঘরে আনতে আজ ফের দক্ষিণের এই দলকেই হারাতে হবে শ্রেয়স আইয়ারদের।

শাহরুখের ভক্ত অনুরাগীদের দাবি, দ্বিতীয় আইপিএল ট্রফি ঘরে আনার আশাতেই পুরো পরিবার নিয়ে চেন্নাইয়ের গিয়েছেন বলিউড বাদশাহ।

এসআর/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

নাতাশার সঙ্গে ডিভোর্স হলে রাস্তায় এসে দাঁড়াতে হবে হার্দিককে

Published

on

সামনেই টি-টুয়েন্টি বিশ্বকাপ। তার আগে ব্যক্তিগত জীবনে ঝড় উঠেছে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার। রোহিত শর্মার পরিবর্তে তাকে মুম্বাই ইন্ডিয়ানসের ক্যাপ্টেন করার পর থেকেই একের পর এক বিতর্কে উঠে আসছে তাঁর নাম। গ্রুপ পর্যায় থেকেই ছিটকে গিয়েছে পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস। হার্দিকের নেতৃত্বে মুম্বাইয়ের এমন ভরাডুবির রেশ কাটতে না কাটতে এই অলরাউন্ডারের ব্যক্তিগত জীবনেও জটিলতা দেখা দিয়েছে।

গুঞ্জন উঠেছে, স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে নাকি ঘর ভাঙছে হার্দিক পান্ডিয়ার। এরইমধ্যে দুজনেই আলাদা থাকছেন! এমন কি আইপিএলের চলতি মৌসুমে হার্দিকের সাপোর্টে মাঠে হাজির হননি স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ।

মূলত এরপর থেকেই সন্দেহ দানা বাঁধতে শুরু করে। এসব গুঞ্জনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে হার্দিকের ‘পান্ডিয়া’ পদবি ফেলে দিয়েছেন নাতাশা। যা এই দম্পতির ডিভোর্সের জল্পনা আরো বাড়িয়ে দিয়েছে।

যদিও বিচ্ছেদের জল্পনা নিয়ে এখনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি দুজনের কেউই। তবে ভারতীয় একাধিক গণমাধ্যমে দাবি করা হয়েছে, বিচ্ছেদের পথে হাঁটছেন নাতাশা। বিবাহ বিচ্ছেদের জল্পনা সত্যি হলে হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশের মালিক হবেন নাতাশা ও তার শিশুপুত্র অগস্ত্য।

সম্প্রতি সামাজিক মাধ্যমে বিস্ফোরক এক মন্তব্য করেছেন নাতাশা। ইনস্টাগ্রাম স্টোরিতে ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করে তিনি লেখেন, ‘কেউ খুব জলদি রাস্তায় চলে আসবে।’

Advertisement

২০২০ সালের শুরুতে বাগদান সেরেছিলেন হার্দিক-নাতাশা। মাস খানেকের মধ্যেই নাতাশার প্রেগন্যান্সি খবর প্রকাশ হলে সেই বছরের ৩১ মে গোপনে বিয়ে করেন তারা।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version