Connect with us

বিনোদন

জয়া-পঙ্কজের ‘করক সিংহ’

Published

on

করক সিংহ

বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর পরিচালনায় ‘করক সিংহ’ ছবিতে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে এবং নাম ভূমিকায় পঙ্কজ ত্রিপাঠী। এটি এ পরিচালকের তৃতীয় হিন্দি ছবি। দিন কয়েক হল তিনি গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে ফিরেছেন। তবে চমক এখানেই শেষ নয়।

সূত্রের খবর, এই ছবির অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। সে ক্ষেত্রে এটি হতে চলেছে জয়ার প্রথম হিন্দি ছবি। যদিও অভিনেত্রী এখনই এই ছবির বিষয়ে মুখ খুলতে নারাজ। তবে কলকাতার তরফে ‘করক সিংহ’ ছবির ব্যবস্থপনা দায়িত্বে থাকা সংস্থার সূত্রে এ তথ্য পাওয়া গিয়েছে।

এছাড়াও এই ছবিতে রয়েছেন ‘দিল বেচারা’ ছবির অভিনেত্রী সঞ্জনা সাংভি। প্রসঙ্গত, এই ছবিটি ছিল সুশান্ত সিংহ রাজপুতের শেষ ছবি। এ ছাড়াও বাংলার এক ঝাঁক অভিনেতা অভিনেত্রীকেও দেখা যাবে অনিরুদ্ধর ছবি ‘করক সিংহ’-তে।

‘করক সিংহ’ ছবির বিষয় বস্তু মূলত আর্থিক কেলেঙ্কারি। তবে ছবির গল্প বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত কি না, তা নিশ্চিত ভাবে এখনই বলা যাচ্ছে না। ছবির শ্যুটিং কলকাতা ও মুম্বাই দুই জায়গায় হতে চলেছে। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই মুম্বাইতে শুরু হতে চলেছে এই ছবির শ্যুটিং। তারপর কলকাতায় টানা ২০ থেকে ২৫ দিনের শিডিউল রয়েছে। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই কলকাতায় আসবেন পঙ্কজ ত্রিপাঠী, সঞ্জনা সাংভিরা। বাংলা ভাষায় না হলেও বাঙালি পরিচালকের সঙ্গে এটা পঙ্কজের তৃতীয় কাজ।

এর আগে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে দেখা গিয়েছিল অভিনেতাকে। তারপর সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘শেরদিল: দ্য পিলভিট সাগা’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন পঙ্কজ। এ বার অনিরুদ্ধর সঙ্গে ‘করক সিংহ’ করছেন বাংলার জামাই পঙ্কজ ত্রিপাঠী।

Advertisement

ঢালিউড

ঈদের কোনো ছবি আর চলবে না! সোশ্যাল হ্যান্ডেলে প্রতিবাদের ঝড়

Published

on

গেল ঈদে মুক্তি পায় মোট ১১টি সিনেমা! এগুলোর মধ্যে স্টার সিনেপ্লেক্স চালায় ৮টি ছবি। কিন্তু চতুর্থ সপ্তাহে এসে আচমকা সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, ঈদের কোনো ছবি শুক্রবার থেকে আর চলবে না! স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের এমন আচরণে ক্ষোভ প্রকাশ করেছেন রাজকুমার, দেয়ালের দেশ ও কাজলরেখার তিন নির্মাতা। সমাজমাধ্যমে তারা আলাদাভাবে সিনেপ্লেক্স কর্তৃপক্ষের এমন আচরণের সমালোচনা করেন। কারণ ছাড়াই ‘হাউজফুল’ ছবি নামিয়ে দেয়ারও অভিযোগ তুলেন গিয়াস উদ্দিন সেলিম, হিমেল আশরাফ এবং মিশুক মনি।

নির্মাতারা তাদের প্রতিক্রিয়ায় একটাই অভিযোগ করেন- শুক্রবার (৩ মে) থেকে দেশের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্স তাদের শো-সিডিউল থেকে ঈদের সবগুলো সিনেমা নামিয়ে দিচ্ছে। বিনিময়ে তুলছে বিদেশি ছবি। তারা বলছেন, শো ভালো যাওয়ার পরেও এমন করা হয়েছে।

নির্মাতা হিমেল আশরাফ গণমাধ্যমে বলেন, এক সপ্তাহে টিকিট বিক্রিতে প্রথমে ছিল যেই সিনেমা, সেই সিনেমার কোনও শো পরের সপ্তাহে নেই, ১টা শো-ও না! ঈদের সবগুলো বাংলা সিনেমা সিনেপ্লেক্স থেকে উধাও হয়ে গেল! প্রতিদিন ৫০টার ওপরে শো স্টার সিনেপ্লেক্সের। এর মধ্যে ১টা শো পাওয়ার যোগ্যতা নেই ঈদের কোনও সিনেমার?

এসময় তিনি আরও বলেন, আজকে সন্ধ্যার ‘রাজকুমার’ ও ‘কাজলরেখা’র শোর টিকিট অনলাইনে চেক করে দেখেন, ৬০ শতাংশ অলরেডি সোল্ড আউট। আগামী শুক্রবার (৩ মে) থেকে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ৬টা বিদেশি সিনেমা চলবে, যেখানে বাংলা সিনেমা চলবে ১টা! ১৬টা শো বিদেশী সিনেমার, ৪টা শো বাংলা সিনেমার! বাংলাদেশের সিনেমা হল, বাংলাদেশের মানুষই দর্শক, বাংলা সিনেমার দর্শক থাকার পরেও বাংলা সিনেমা নাই! এই দেশের সিনেমা ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়াতে অনেক পথ বাকি, অনেক…।

স্টার সিনেপ্লেক্স প্রতিষ্ঠানটির মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ গণমাধ্যমে বলেন, প্রথমত আমরাও বাংলাদেশী। এই প্রতিষ্ঠান বিদেশি নয়। এই প্রতিষ্ঠান নিজেরাও বাংলা সিনেমা প্রযোজনা করে। দেশের প্রতিটি সিনেমার প্রতি আমাদের আন্তরিকতা ও সততা রয়েছে সবসময়। দেশের প্রতিটি নির্মাতা-প্রযোজকের প্রতি আমাদের শ্রদ্ধা ও আগ্রহ বরাবরই বেশি। অথচ আজ মে দিবসে যে অভিযোগটি উঠলো স্টার সিনেপ্লেক্সের বিরুদ্ধে, সেটি তুলতে আমরা কেউ একটিবারও ভাবিনি। এটাই আসলে খারাপ লাগার বিষয়।’

Advertisement

স্টার সিনেপ্লেক্সের এই মুখপাত্র এবার সরাসরি বলেন মূল কথা, ‘আজ মে দিবস। সরকারি-বেসরকারি বন্ধের দিন। আজকের শো-টিকিটের সঙ্গে তো সপ্তাহের অন্য দিনগুলো মেলানো ঠিক নয়। আপনারা গতকাল বা আগামীকালকের খবরটা নিন প্লিজ। গত সপ্তাহের খবর নিন। তখন বুঝবেন, কেন আমাদের চতুর্থ সপ্তাহ নিয়ে ভাবতে হলো। বরং এটা বলতে পারি, ঈদের পর বিদেশের যে দুটো ছবি আমরা তুলেছি, সেগুলো আমাদের হতাশ করেছে। কিন্তু সেই ছবিগুলোকেও আমার শো দিতে হচ্ছে। প্রতি সপ্তাহেই আমাদের এভাবে সিডিউল করতে হয় দেশ-বিদেশের ছবি মিলিয়ে। এটাই গ্লোবাল নিয়ম। তাছাড়া শো রি-সিডিউল করাতো আমাদের হাতেই। চাইলে আজও আমরা বদলাতে পারি। দুদিন পরেই হয় তো ‘মুচাচোস’ আর ‘দ্য ফল গাই’ শো কমিয়ে বা নামিয়ে ঈদের ছবিগুলো আবার তুলবো। সেই পরিকল্পনা তো আমরা সবসময় করি।

নির্মাতারা প্রমাণসহ অভিযোগ তুলে দেখিয়েছেন, বুধবারও (১ মে) তাদের সিনেমাগুলোর শো প্রায় ‘হাউজফুল’। তবুও কেন চতুর্থ সপ্তাহের মাথায় নামাতে হবে ছবিগুলো? এদিকে ‌‘কাজলরেখা’ নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের আহ্বান, ‘বসুন্ধরায় আজকের ৪টা ৩০ এর শো হাউজফুল। তারপরও আগামী শুক্রবার থেকে বিদেশি ছবির জন্য ‘কাজলরেখা’র কোনও শো নাই। কেন? ঈদের অন্য সিনেমাগুলোও নামিয়ে দেয়া হচ্ছে। অন্তত ৪০ শতাংশ শো বরাদ্দ দেশি সিনেমার জন্য রাখার অনুরোধ করছি।’

এদিকে তিন নির্মাতার প্রতিবাদের ঝড় বয়ে যাচ্ছে সোশ্যাল হ্যান্ডেলে। আলোচনা-সমালোচনা করছেন বাংলা সিনেমা প্রেমীরা। সন্ধ্যা ছয়টা নাগাদ দেখা গেছে শুক্রবার (৩ মে) নতুন করে আবার ‘রাজকুমার’ ছবির শো রাখা হয়েছে।

উল্লেখ্য,গেলো (২৬ এপ্রিল) স্টার সিনেপ্লেক্স মুক্তি দিয়েছিলো তুমুল আলোচিত স্প্যানিশ ভাষায় নির্মিত আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের ডকুফিল্ম ‘মুচাচোস’। সেটি এরমধ্যে ভালো দর্শক পায়নি। বুধবার (১ মে) মাল্টিপ্লেক্সটি মুক্তি দিয়েছে হলিউডের আলোচিত নতুন ছবি ‘দ্য ফল গাই’। প্রথম দিনেই এটির টিকিট বিক্রি হতাশাজনক। তাহলে কী কারণে স্টার সিনেপ্লেক্স ‘প্রায় হাউজফুল’ বাংলাদেশী ছবিগুলো নামিয়ে দিচ্ছে? কিন্তু আবেগে তো আর ইন্ডাস্ট্রি চলে না। টানা তিন সপ্তাহ কেন, ছয় সপ্তাহ চালানোর পরেও যদি কোনও সিনেমার দর্শক থাকে, সেটি নামিয়ে দিলে আপত্তি বা অভিযোগ উঠবেই। সেই অভিযোগটাই তুলেছেন নির্মাতারা। কেন নামাতে হচ্ছে ছবিগুলো?

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিরাট-আনুষ্কার পুত্র অকায় দেখতে কেমন, জানালেন এক ঘনিষ্ঠ

Published

on

চলতি বছর ১৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের জন্ম দেন আনুষ্কা শর্মা। দেশে নয় বিদেশে জন্ম হয়েছে অকায়ের। যদিও আইপিএলের মৌসুমে ছেলেকে নিয়ে মুম্বাই ফিরতেই আলোকচিত্রীদের মুখোমুখি হন আনুষ্কা। তবে অভিনেত্রী অনুরোধ করেন, যাতে অকায়ের কোনও ছবি কোথাও যেন প্রকাশিত না হয়।

কথা রেখেছেন আলোকচিত্রীরা। তবু বিরাট-আনুষ্কার পুত্রকে কেমন দেখতে, তা নিয়ে আগ্রহ রয়েছে তাদের অনুরাগীদের। এবার অকায়কে নিয়ে মুখ খুললেন কোহলি পরিবারের এক ঘনিষ্ঠ।

প্রথম সন্তান ভামিকাকে বহু দিন সাধারণের চোখের আড়ালে রেখেছিলেন তারা। দ্বিতীয় সন্তান অকায়ের জন্মের খবর নিয়ে শত জল্পনার মধ্যেও, যত দিন না নিজেরা সমাজমাধ্যমে জানিয়েছেন, সেই খবর নিশ্ছিদ্র বলয়ের মধ্যেই ছিল। ছেলের মুখ দেখানো নিয়েও আপত্তি রয়েছে আনুষ্কার।

সম্প্রতি কোহলি পরিবারের এক ঘনিষ্ঠ জানান, অকায় দেখতে খানিকটা তার মায়ের মতো। স্বাস্থ্যবান, গোল-গোল চেহারা। ভামিকার চেহারার সঙ্গে রয়েছে বাবা বিরাটের মিল।

সেই প্রসঙ্গে জানা যাচ্ছে, অভিনেত্রী ছেলের ক্ষেত্রে নাকি আরও বেশি সাবধানী। তাই এখন ছেলেকে প্রকাশ্যে আনার কোনও চিন্তাভাবনা নেই কোহলি দম্পতির।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

হৃতিক-সুজানের বিয়ের ভিডিও নিয়ে নতুন করে চর্চা

Published

on

হৃতিক রোশন ও তার প্রাক্তন স্ত্রী সুজান খানের বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও সম্প্রতি সমাজমাধ্যমে নতুন করে ছড়িয়ে পড়েছে। তা দেখে অনুরাগীদের মধ্যে নতুন করে শুরু হয়েছে চর্চা।

প্রথম ছবি ‘কহো না পেয়ার হ্যায়’ তেই সুপারস্টারের তকমা পেয়েছিল হৃতিক। সে বছরই ডিসেম্বরে সুজানের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন হৃতিক। বিয়ের যে ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে, মালা বদলের মুহূর্তটি। নব-দম্পতির পাশে দাঁড়িয়ে রয়েছেন হৃতিকের বাবা রাকেশ রোশন। দু’জনকে এক সঙ্গে আলিঙ্গনবদ্ধ হয়ে নাচতেও দেখা যাচ্ছে। আসলে, এক সময় অভিনেত্রী সিমি গাড়েওয়ালের চ্যাট শোয়ে এসেছিলেন হৃতিক-সুজান। সেখানেই সঞ্চালিকা এই ভিডিওটি তাদের দেখিয়ে মতামত জানতে চান। ভিডিওটি দেখে হৃতিক-সুজানের মুখে হাসি ফুটেছিল।

নতুন করে ভিডিওটি প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। কারও মতে, জুটি হিসেবে হৃতিক-সুজান ছিলেন আদর্শ। আবার কারও মতে, তখনও তারা জানতেন না এক দিন আলাদা হয়ে যাবেন। আবার কেউ লিখেছেন, ‘‘এখন এই ভিডিওটা অর্থহীন। ওরা যে যার জীবনে ভাল আছেন।’’ ২০১৪ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তারা। কিন্তু তার পরেও দুই পুত্রসন্তানকে এক সঙ্গে বড় করে তুলছেন হৃতিক-সুজান। দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কও রয়েছে। একে অপরের সঙ্গীদের সঙ্গে স্বচ্ছন্দ তারা। হৃতিক যেমন প্রেম খুঁজে পেয়েছেন অভিনেত্রী সাবা আজাদের মধ্যে। তেমনই সুজান সম্পর্কে রয়েছেন অভিনেতা আর্সালান গোনির সঙ্গে।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

আইন-বিচার15 mins ago

মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে

মিরপুর মডেল থানার মামলায় চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দার প্রতারণার আশ্রয় নিয়ে জাল মৃত্যু সনদ তৈরির...

জাতীয়1 hour ago

চাল ছাঁটাই ও পলিশ বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

চাউলের যে পুষ্টিগুন থাকে অতিরিক্ত ছাঁটাইয়ে ও পলিশ কারণে নষ্ট হয়ে যায়। তাই চাল ছাঁটাইয়ের সময় রাইস মিলে পলিশ বন্ধে...

আইন-বিচার1 hour ago

সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি, সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্ট বারের সাবেক সভাপতি জ্যেষ্ঠ আইনজীবী এ জে মোহাম্মদ আলী মারা...

জাতীয়2 hours ago

প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ আসলেই দায়িত্ব থেকে বাদ : ইসি আলমগীর

উপজেলা নির্বাচনে প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে কোনো প্রার্থী অভিযোগ করলেই প্রমাণ ছাড়াই তাকে দায়িত্ব থেকে বাদ দেয়া হবে।অ...

আইন-বিচার3 hours ago

আমাকে নাকি পদ্মায় ফেলে চুবানো হবে: ড. ইউনূস

আমি নাকি ওয়ার্ল্ড ব্যাংকের টাকা আত্মসাৎ করেছি। আমাকে নাকি পদ্মায় ফেলে চুবানো হবে। এরকম অনেক কটু কথা বড় বড় প্রোগ্রামে...

অপরাধ3 hours ago

রিমান্ডে নিয়ে মিল্টনের সব অপকর্ম বের করবো: হারুন

মানবতার সেবক হিসেবে পরিচিত ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে এখন পর্যন্ত একটি মামলা হয়েছে। মামলায়...

অপরাধ4 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩১ 

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

জাতীয়4 hours ago

জনগণ যতক্ষণ চাইবে ততক্ষণ ক্ষমতায় থাকব : প্রধানমন্ত্রী

নির্বাচন নিয়ে অনেক কিছু হয়েছে, যাতে নির্বাচনটা না হয়। আমার শক্তি দেশের জনগণ। জনগণের শক্তির ওপর আমি সবসময় বিশ্বাস করেছি...

আইন-বিচার4 hours ago

ড. ইউনূসসহ ১৪ আসামির জামিন মঞ্জুর

নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসসহ ১৪ জনের জামিন মঞ্জুর করেছেন আদালত। শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের...

জাতীয়4 hours ago

থাইল্যান্ড সফর নিয়ে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ

বিসমিল্লাহির রাহমানির রাহিম প্রিয় সাংবাদিকবৃন্দ, ও সহকর্মীবৃন্দ। আসসালামু আলাইকুম! শুভ সকাল! থাইল্যান্ডের প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিন এর আমন্ত্রণে দ্বিপাক্ষিক সফরে এবং...

Advertisement
আইন-বিচার15 mins ago

মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে

আন্তর্জাতিক56 mins ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

ক্রিকেট58 mins ago

কথা বলার আগে কোকাকোলার বোতল সরিয়ে দেন রাজা

আন্তর্জাতিক1 hour ago

ইরানে ভূমিকম্পের আঘাত

জাতীয়1 hour ago

চাল ছাঁটাই ও পলিশ বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

আইন-বিচার1 hour ago

সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই

ঢালিউড1 hour ago

ঈদের কোনো ছবি আর চলবে না! সোশ্যাল হ্যান্ডেলে প্রতিবাদের ঝড়

লাইফস্টাইল1 hour ago

শরীরে কোলেস্টেরল বেড়েছে কি না,কোন কোন উপসর্গ দেখে বুঝবেন

জাতীয়2 hours ago

প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ আসলেই দায়িত্ব থেকে বাদ : ইসি আলমগীর

অর্থনীতি2 hours ago

এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ

উত্তর আমেরিকা1 week ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক : সৈয়দ আশিক রহমান

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বেঙ্গল টেলিভিশন লিমিটেড , ৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২১৫
ফোন : 01878-184154, ই-মেইল : contact.bayannotv@gmail.com
© 2023 bayanno.tv

কারিগরি সহায়তায়
Exit mobile version