Connect with us

ঢালিউড

ইসলামি বক্তা আদনানের জন্য আল্লাহর কাছে প্রার্থনা অ্যানির

Published

on

নিখোঁজ ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনানের সন্ধান চেয়ে আল্লাহর কাছে প্রার্থনা করেছেন অভিনেত্রী অ্যানি খান। 

বৃহস্পতিবার (১৭ জুন) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে দোয়া চেয়ে পোস্ট করেন এই অভিনেত্রী।

তিনি লেখেন, ‘আল্লাহ, আপনি চাইলে চাইলে সব সম্ভব। উনাকে উনার পরিবারের কাছে ফিরিয়ে দেন। আমিন।’ 

গত বছর অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নেন অভিনেত্রী অ্যানি খান। পরবর্তীতে অভিনয় থেকে সরেও যান তিনি। পরিবর্তন এনেছেন চলাফেরায়। পোশাকেও এনেছেন পরিবর্তন। পরেন বোরকা ও হিজাব। বর্তমানে তিনি একজন সফল উদ্যোক্তা।

গত ১০ জুন রংপুর থেকে ঢাকায় আসার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হন। এ ছাড়াও তার সঙ্গে নিখোঁজ হয়েছেন আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন। 

Advertisement

আদনানের নিখোঁজ হবার তথ্য জানিয়ে দারুসসালাম এবং মিরপুর থানায় সাধারণ ডায়েরি বা মামলা গ্রহণ করেনি বলেও অভিযোগ করেছেন তার পরিবার। এ নিয়ে সর্বশেষ রংপুর সদর থানায় একটি জিডি করা হয়েছে।

এএ

ঢালিউড

আফ্রিকান ভক্তের কাণ্ডে চমকে গেলেন নুসরাত ফারিয়া

Published

on

ভারতের গুজরাটের পারুল বিশ্ববিদ্যালয়ের শুভেচ্ছাদূত হয়েছেন বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়া। ইতোমধ্যে খবরটা জানাজানি হয়ে গেছে। তবে একই অনুষ্ঠানে এক আফ্রিকান ছাত্রের কাণ্ডে চমকে যান ফারিয়া। পেন্সিলে আঁকা ফারিয়ার ছবি নায়িকাকে উপহার দিয়েছেন সেই ভক্ত।

গেল শুক্রবার (২৪ মে) বিশ্ববিদ্যালয়টির একটি প্রি-কনভোকেশন অনুষ্ঠান ছিল। সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফারিয়া। তাকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। সেখানে ফারিয়া শুনিয়েছেন নিজের জীবনের গল্প, সাফল্যের গল্প।

ভক্তের থেকে পাওয়া উপহার প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘সে মূলত আফ্রিকান তরুণ, এই বিশ্ববিদ্যালয়ে পড়ে। আমাকে দেখে তাৎক্ষণিক ছবিটি এঁকেছিল। এরপর মঞ্চে উঠে এসে আমাকে উপহার দিয়েছে। এমন প্রাপ্তিতে দারুণ অনুভূতি হয়েছিল।’

প্রশ্ন হতে পারে, ভারতে এত এত তারকা থাকতে ফারিয়াকে কেন ওই বিশ্ববিদ্যালয়টি শুভেচ্ছাদূত হিসেবে বাছাই করলো? উত্তরে নায়িকা জানান, এর কৃতিত্ব শিক্ষার্থীদের। অভিনেত্রী বলেন, ‘এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনেকে পশ্চিমবঙ্গের, বাংলাদেশেরও আছে কিছু। তো আমিসহ কয়েকজন তারকাকে নিয়ে সেখানে জরিপ চালানো হয়েছিল। তাতে আমার নামটি সবার ওপরে আসে। এরপর থেকেই তারা আমার সঙ্গে যোগাযোগ করে। অবশেষে গত মাসে আমি শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছি।’

অনুষ্ঠানের কিছু স্থিরচিত্র নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন ফারিয়া। লিখেছেন, ‘এটা সত্যিই অনবদ্য অভিজ্ঞতা। এটি গুজরাটের সবচেয়ে বড় বিশ্ববিদ্যালয়। যেখানে ৭০টির বেশি দেশের ৫০ হাজারের বেশি শিক্ষার্থী পড়াশোনা করেন। সেই বিশ্ববিদ্যালয়ের গেস্ট অব অনার হওয়া আমার জন্য খুবই আনন্দের।’

Advertisement

নুসরাত ফারিয়াকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে গত বছর ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবিতে। মুক্তির অপেক্ষায় আছে ‘ফুটবল ৭১’, ‘রকস্টার’সহ একাধিক ছবি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

‘কুরুলুস উসমান’র বুরাককে পেয়ে আনন্দে আত্মহারা বাংলাদেশি ভক্তরা

Published

on

অবশেষে রবিবার (২৬ মে) রাজধানীর গুলশান ১ নম্বরে দেখা মিললো ‘কুরুলুস উসমান’ খ্যাত তুর্কি অভিনেতা বুরাক অ্যাজিভিটের। প্রিয় অভিনেতাকে দেখতে সেখানে নির্দিষ্ট সময়ের আগেই আনাগোনা শুরু করেন অসংখ্য ভক্তরা-অনুরাগীরা। এ যেন সত্যিই এক অভূতপুর্ব মুহূর্ত।

এ সময় অপেক্ষারত ভক্তদের এক ঝলক দেখা দেন বুরাক। বিশেষ মুহূর্ত ধরে রাখতে তুলেছেন সেলফি। বাংলাদেশের ভক্তরা বুরাককে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান। বুরাকও তার এদেশের ভক্তদের পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

এর আগে বুরাক তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে বাংলাদেশে আসার কথা উল্লেখ করে পোস্ট দেন। তার পোস্টের পর ভক্তদের মধ্যে বিপুল প্রত্যাশা ও আগ্রহ তৈরি হয়।

অভিনেতা হিসেবে বুরাক শুধু তুরস্কেই জনপ্রিয় নন। উসমানীয় সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে নজর কেড়েছেন তিনি। তার জনপ্রিয়তার কারণে সোশ্যাল মিডিয়ায় বিশ্বের প্রায় ১৬ মিলিয়ন ভক্ত তাকে অনুসরণ করেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

শিল্পী সমিতির পদ ফেরত চেয়ে চেম্বার আদালতে ডিপজল

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (২০২৪-২৬) মেয়াদি নির্বাচনে সম্পাদক পদ ফেরত চেয়ে চেম্বার আদালতে আবেদন করেছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সমিতির দায়িত্ব পালনে আইনি বাধা কাটাতে এ আবেদন করেছেন তিনি।

রোববার (২৬ মে) ডিপজলের আইনজীবী এ কে খান উজ্জল সাংবাদিকদের বিষয়টি জানান। গণমাধ্যমকে তিনি বলেন, নিপুণের করা রিটে নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ করা হয়েছে। এজন্য ঘটনা তদন্তে কমিটি গঠনের পাশাপাশি নতুন করে নির্বাচনের তফসিল ঘোষণা এবং মিশা-ডিপজলের নেতৃত্বাধীন কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চাওয়া হয়। তবে কেন শুধুমাত্র ডিপজলের সম্পাদক পদ স্থগিত করা হয়েছে, এটি আইনবহির্ভূত।

এর আগে বুধবার (১৫ মে) চলচ্চিত্র শিল্পী সমিতির পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার আদালতে সমিতির বর্তমান সাধারণ সম্পাদক ডিপজলের বিরুদ্ধে রিট করেন।

যার প্রেক্ষিতে, গেল ২০ মে বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চ শিল্পী সমিতির নির্বাচনে সম্পাদক পদে বিজয়ী ডিপজল তার পদে বসতে পারবেন না মর্মে আদেশ দেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version