ক্রিকেট মাঠেই বিয়ের প্রস্তাব!

বিয়ে

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আইপিএলে সানরাইজার্স হায়দারাবাদের ম্যাচ থাকলেই ভিভিআইপি বক্সে একজন সুন্দরী তরুণীকে সবসময়ই দেখা যায়। স্ট্যান্ডে উপস্থিত থেকে দলকে সবসময় উৎসাহিত করে থাকেন। তিনি আর কেউ নন, সানরাইজার্স হায়দরাবাদের অন্যতম মালিক কাভিয়া মারান। সান নেটওয়ার্কের মালিক কালানিধি মারানের মেয়ে। টুর্নামেন্টের ফ্রাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের অন্যতম মালিক কাভিয়া মারান ক্রিকেটের একজন অন্ধভক্ত। আইপিএল চলাকালে গ্যালারিতে সানরাইজার্সের হয়ে গলা ফাটাতে দেখা যায় ৩০ বছর বয়সী এ ব্যবসায়ীকে। আর এ ক্রিকেট মাঠেই তিনি পেলেন এক অভিনব প্রস্তাব। দক্ষিণ আফ্রিকা প্রিমিয়ার লিগে ম্যাচ চলার সময় তার এক ভক্ত বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন কাব্য মারানকে। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে।

দক্ষিণ আফ্রিকায় এসএটোয়েন্টি লিগের চলমান প্রথম আসরে সানরাইজার্সের সিস্টার ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স ইস্টার্ন কেপ অংশ নিয়েছে। তাই কাভিয়া মারান এ মুহূর্তে রামধনুর দেশটিতে অবস্থান করছেন। সেখানেই ক্রিকেট মাঠে সানরাইজার্স ফ্রাঞ্চাইজিটির মালিককে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক ভক্ত।

গত ১৯ জানুয়ারি বোল্যান্ড পার্ক স্টেডিয়ামে পার্ল রয়্যাল বনাম সানরাইজার্স ইস্টার্ন কেপের ম্যাচে হাজির হয়েছিলেন সান নেটওয়ার্কের মালিক কালানিথি মারানের মেয়ে কাভিয়া। তবে কাভিয়াকে চমকে দিয়েছেন দক্ষিণ আফ্রিকার এক ভক্ত। ম্যাচ চলাকালেই কাভিয়াকে ওই ভক্ত সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন।

ঘটনাটি ঘটে পার্ল রয়্যালের ইনিংসের অষ্টম ওভারে। মাঠের ক্যামেরা ওই ভক্তের দিকে প্যান করতেই দেখা যায় যে, ওই ভক্ত হাতে একটি প্ল্যাকার্ড ধরে বসে আছেন, সেখানে বড় অক্ষরে লেখা, ‘কাভিয়া মারান, তুমি কি আমাকে বিয়ে করবে?’ এই লেখার সঙ্গেই হৃদয়ের ইমোজি জুড়ে দেন তিনি। লিগের অফিসিয়াল টুইটারে সেই ভিডিও আপলোড করা হয়েছে।

প্রসঙ্গত, আইপিএলের ২০১৮ আসরে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ চলাকালে প্রথম ক্যামেরার চোখে পড়েন কাভিয়া। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ার আলোচনায় রয়েছেন তিনি। নিজের দলের প্রায় সব ম্যাচেই মাঠে থাকার চেষ্টা করেন কাভিয়া মারান। ফলে আইপিএলে গায়ত্রী রেড্ডি, শিল্পা শেঠী, জুহি চাওলা ও প্রীতি জিনতার মতো সুন্দরী মালিকদের তালিকাতে থাকবেন কাভিয়া মারান।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version