আর্কাইভ থেকে বাংলাদেশ

পরীর বিরুদ্ধে যত অভিযোগ

রহস্যঘেরা কাহিনী, নাটকীয় সংলাপ আর ক্লাইমেক্স যেন শেষই হচ্ছে না চিত্র নায়িকা পরীমনিকে ঘিরে। সিনেমার জগতে ততটা হিট না হলেও এই মুহূর্তে আলোচনা সমালোচনায় সুপারহিট। সেইসাথে প্রশ্নের মুখে তার বেপরোয়া ও বিলাসী জীবনযাপন। তিনি নানা কারণেই ছিলেন আলোচিত-বিতর্কিত। মনের মর্জি মতেই চলেছেন। পরিচালক কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন আবেগের বসে। সেই সংসার স্থায়ীত্ব হয় মাত্র ৫ মাস।

তারও আগে এক সাংবাদিকের সঙ্গে গণমাধ্যমে বিয়ের খবরের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তখন অবশ্য ওই বিয়ের ব্যাপারে মুখ খোলেননি তিনি।

মিডিয়াতে আসার আগে গ্রামে থাকাকালীন সময়ে যশোরের কেশবপুরের বাসিন্দা ফেরদৌস কবীর সৌরভ নামে একজন ফুটবলারকে বিয়ে করেছিলেন বলে খবর প্রকাশ পায়। তিন বছর প্রেম করে ২০১২ সালের ২৮ এপ্রিল বিয়ে করেছিলেন তারা। পরে ২০১৬ সালের ফেব্রুয়ারিতে পরী ও সৌরভের ঘনিষ্ঠ ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। সেই সঙ্গে তাদের বিয়ের কাবিননামার একটি কপিও ভাইরাল হয়।

শিডিউল ফাঁসাতে সিদ্ধহস্ত এই নায়িকা আমার প্রেম আমার প্রিয়া, আরও ভালোবাসবো তোমায় ছবিসহ একাধিক ছবির শিডিউল ফাঁসিয়েছেন বলেও জানা যায়। পরীমনি এ পর্যন্ত অভিনীত ২৪টি সিনেমার মধ্যে ২২টিই ফ্লপ। তবুও তিনি ঢাকাই চলচ্চিত্রে আলোচনার শীর্ষে। 

চলতি বছরের গত ৮ জুন ঢাকার বোটক্লাবে ব্যবসায়ী নারিসরুদ্দিনের বিরুদ্ধে পরীমনির ধর্ষণচেষ্টা মামলার পর ক্লাইমেক্স যেন আরো তুঙ্গে ওঠে। নাসিরুদ্দিন ছাড়া পাবার মাসখানে পেরুতেই, এবার পরীমনির বাসায় র‍্যাবের অভিযান।

র‍্যাব বলছে, সুনির্দিষ্ট অভিযোগে এই অভিযান। এই অভিযানের মধ্য দিয়ে আইনি গ্যাড়াকলে পড়ে গেলেন আলোচিত পরীমনি।

নিজ বাসায় সংবাদ সম্মেলন ডেকে গত ১৩ জুন উত্তরা বোট ক্লাবের সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন চিত্রনায়িকা পরীমনি। প্রতিকার পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন পরীমনি। জানান, কিছু একটা খাওয়ানো পর ধর্ষণচেষ্টা চালান তিনি, করা হয় হত্যাচেষ্টাও।

এরপর সাভার থানায় ধর্ষণ চেষ্টা ও হত্যার অভিযোগে নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন পরীমনি। পরে নাসির উদ্দিনসহ ৫ জনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তার হওয়ায় স্বস্তিও প্রকাশ করেন অভিনেত্রী পরীমনি। নাসির উদ্দিনের করা অভিযোগ ভিত্তিহীন বলেও দাবি করেন তিনি। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন