আর্কাইভ থেকে বিনোদন

প্রেম দিবসে বিয়ের পিঁড়িতে হার্দিক!

২০২০ সালে এক বার বিয়ের পিঁড়িতে বসেছেন। বছর তিনেক পরে আবার বিয়ের পিঁড়িতে হার্দিক পাণ্ড্য। তবে এই তিন বছরের মধ্যে পাত্রী বদল হয়নি। প্রেমিকা নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে আবারও বিয়ে সেরেছেন ভারতীয় ক্রিকেট তারকা। খবর, ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসে উদয়পুরে চারহাত এক হতে চলেছে হার্দিক ও নাতাশার। ইতিমধ্যেই তোড়জোড় শুরু হয়ে গিয়েছে বিয়ের প্রস্তুতির। শোনা যাচ্ছে, রাজস্থানের রাজকীয় শহরে ‘হোয়াইট ওয়েডিং’ করতে চান যুগল। সেই মতোই চলছে প্রস্তুতিও।

সোমবারই ছেলে অগস্ত্যকে কোলে নিয়ে উদয়পুরের উদ্দেশে রওনা দেন দম্পতি। সঙ্গে ছিলেন হার্দিকের দাদা ক্রুণাল পাণ্ড্য ও বৌদি পঙ্খুরি শর্মা ও তাদের ছেলে কবীর। আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়ে সেই ছবি। মঙ্গলবার সকাল সকাল উদয়পুরের পথে বিরাট কোহলি, অনুষ্কা শর্মাও। বেলার দিকে রাজস্থানের বিমান ধরলেন সদ্য বিবাহিত আথিয়া শেট্টি ও কেএল রাহুলও। বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সব সদস্যই। খবর, চলতি বছরের আইপিএলের পরে রিসেপশন পার্টির আয়োজন করতে চলেছেন তারকা জুটি।

মুম্বইয়ের এক নাইট ক্লাবে দু’জনের প্রথম আলাপ। প্রথম দেখাতেই নাতাশাকে ভাল লেগে যায় হার্দিকের। হার্দিক-নাতাশার রসায়ন জমতে বেশি সময় লাগেনি। ২০২০-এর ১ জানুয়ারি এক প্রমোদতরীতে বাগ্‌দান সারেন তারা। তার কয়েক মাস পরেই বিয়ে। তখন শুধু আইনি মতে বিয়ে করেছিলেন। জুলাই মাসে সন্তানের জন্ম দেন নাতাশা। ছেলে অগস্ত্যকে নিয়ে ব্যস্ততা বাড়ে দম্পতির। সব মিলিয়ে গেলো তিন বছর নিজেদের জন্য আলাদা করে তেমন ভাবে সময় বার করতে পারেননি হার্দিক ও নাতাশা।

অগত্যা তিন বছর পরেই জাঁকজমক করে বিয়ের সিদ্ধান্ত। ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসের দিন রাজস্থানের উদয়পুরে বসতে চলেছে হার্দিক-নাতাশার বিয়ের আসর। বিয়ের জন্য ইতিমধ্যেই পোশাক বেছে নিয়েছেন নাতাশা। বিশেষ দিনে সাদা গাউনে দেখা যাবে কনেকে।

এ সম্পর্কিত আরও পড়ুন