আর্কাইভ থেকে বাংলাদেশ

অ্যাশেজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ মিস করছেন জোফরা আর্চার

ইনজুরি কাটিয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপে ফিরেছিলেন ইংল্যান্ড পেসার জোফরা আর্চার। কিন্তু পুরনো চোট আবারো চাড়া দিয়ে ওঠায় মাঠের বাইরে চলে যান তিনি। যার কারণে ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজে ছিলেন দর্শক হয়ে। ইনজুরির কারনে নেই সফররত ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজেও। 

কিন্তু এবার বড় দুঃসংবাদ শুনালো ইসিবি। শুধু ভারত সিরিজই নয়, সামনের অ্যাশেজ সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলতে পারবেন না এই ডানহাতি পেসার।

কাউন্টি চ্যাম্পিয়নশিপে সাসেক্সের বিপক্ষে প্রথম ইনিংসে ১৩ ওভার বল করে ২ উইকেট শিকার করলেও দ্বিতীয় ইনিংসে ছিলেন উইকেট শূন্য। কেন্টের বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার পরই গুঞ্জন ওঠে আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে পুরনো কনুইয়ের ব্যথা। পরবর্তীতে ইসিবি তার ব্যথার খবর নিশ্চিত করে।

অবশ্য এর মাঝে ভারতের বিপক্ষে ব্যথানাশক ইনজেশন নিয়ে খেলেছিলেন টি-টোয়েন্টি সিরিজ। ডান হাতের কনুইয়ে চোট পাওয়ায় ভারত সফরের মাঝপথে ইংল্যান্ডে ফিরে আসেন তিনি। যার ফলে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ তিনি মিস করেন। সেই সঙ্গে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসরও মিস করেন। দেশে ফিরে ডান হাতের কনুইয়ে অস্ত্রোপচার করার পর মার্চ মাসে ধীরে ধীরে তিনি সেরেও উঠেছিলেন। 

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন