আর্কাইভ থেকে বিনোদন

অভিনেতা আদিত্য কাপুর কাজ করছেন হোটেলে!

‘আশিকী টু’ খ্যাত অভিনেতা আদিত্য রায় কাপুর মুম্বাইয়ের একটি হোটেলের ম্যানেজারের দায়িত্ব পালন করছেন। হঠাৎ এই পেশা বদলের কারণ কী? সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেতাকে হোটেলে কাজ করার দৃশ্যে দেখে অবাক হয়েছেন অনেকেই। তবে আসল ঘটনা হলো, এটি তার আসন্ন কাজের প্রচারণার অংশ।

‘দ্য নাইট ম্যানেজার’ নামক একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন আদিত্য। খুব শিগগিরই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে সিরিজটি। এর প্রচারের জন্যই নতুন রূপে দেখা গেল এই অভিনেতাকে।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, সিনেমার প্রচারে আজকাল নানা অভিনব পন্থা অবলম্বন করেন নির্মাতারা। আর এটাও ছিল সেই প্রচারণারই নতুন কৌশল।

আদিত্য কাপুরের এই অভিনব প্রচার কৌশলে মুগ্ধ হোটেল আগত অতিথিরা। সমাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, অভিনেতার সঙ্গে ছবি তুলছেন হোটেলের এক অতিথি।

২০১৬ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পায় ব্রিটিশ থ্রিলার সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’। এতে অভিনয় করেছিলেন টম হিডলস্টন, এলিজাবেথ ডেবিকি, অলিভিয়া কোলম্যানসহ অনেকে।

উল্লেখ্য, ওই সিরিজের গল্প অবলম্বনে একই নামে বলিউডও তৈরি করেছে ‘দ্য নাইট ম্যানেজার’। আদিত্য কাপুর ছাড়াও এতে অভিনয় করেছেন, অনিল কাপুর, শোভিতা ধুলিপালা, তিলোত্তমা সোম, শাশ্বত চট্টোপাধ্যায়সহ অনেকে। আগামী শুক্রবার ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে সিরিজটি।

 

এ সম্পর্কিত আরও পড়ুন