আর্কাইভ থেকে দেশজুড়ে

কুড়িগ্রামে গাঁজাসহ তিন যুবক গ্রেপ্তার

কুড়িগ্রামের ফুলবাড়ী ও নাগেশ্বরী থানার পুলিশ পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে একটি পালসার মোটরসাইকেল ও ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দ করে। এ ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হল, উপজেলার কাশিপুর ইউনিয়নের উত্তর কাশিপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে মইনুল হোসেন (২৭) ও একই ইউনিয়নের দ: অনন্তপুর গ্রামের আবুবকর সিদ্দিকের ছেলে হুমায়ুন কবির (২৬)।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩ টার দিকে ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের নাওডাঙ্গা পুলের পাড় এলাকা থেকে তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, মোটরসাইকেলের সিটের নিচে বিশেষ কায়দায় গাঁজা পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার এসআই জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালান। এ সময় পুলিশ ওই মোটরসাইকেলটিকে থামানোর সংকেত দিলে চালক ও আরোহী নেমে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে তাদের গ্রেপ্তার করে। পরে গাঁজা ও মোটরসাইকেল সহ তাদেরকে থানায় নিয়ে আসে।

অন্যদিকে নাগেশ্বরী থানা পুলিশ আজ বিকেলে কোমরপুর হইতে ইটভাটার পশ্চিম এলাকা থেকে ৫০০ গ্রাম গাঁজা সহ নাগেশ্বরী দিঘীরপার এলাকার মাদক কারবারি মতিয়ার রহমানকে (৪২) হাতেনাতে গ্রেপ্তার করে নাগেশ্বরী থানার একটি চৌকস টিম।

ওসি ফজলুর রহমান জানান, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন