আর্কাইভ থেকে ফুটবল

বাড়ি বিক্রি করবেন রোনালদো, দাম কতো!

গত ডিসেম্বরের শেষ দিনে ইউরোপ ছেড়ে সৌদি আরবে পাড়ি জমিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে রোনালদোর নতুন ঠিকানা এখন সৌদি ক্লাব আল নাসরে। ক্লাবটির সঙ্গে ২০২৫ সালের গ্রীষ্ম মৌসুম পর্যন্ত চুক্তি রয়েছে তাঁর।

সৌদি ক্লাবে যোগ দিয়ে পরিবারসহই অবস্থান করেছেন সিআরসেভেন। ম্যানচেস্টার শহরের ওল্ড ট্রাফোর্ডের বাড়ি ছেড়ে বান্ধবি আর সন্তানদের নিয়ে রিয়াদের বিলাসবহুল হোটেলে থাকছেন তিনি।

এবার জানা গেল, সৌদি আরবে আসায় ইংল্যান্ডে ম্যানচেস্টার ইউনাইটেডে থাকা কালীন নিজের আলিসান বাড়িটি বিক্রি করতে যাচ্ছেন রোনালদো।

ইতোমধ্যে বাড়িটি বিক্রির দায়িত্বে থাকা আবাসন এজেন্ট জ্যাকসন-স্টপস ক্রেতা খোঁজা শুরু করা দিয়েছে। বিলাসবহুল এ বাড়ির মূল্য ধরা হয়েছে প্রায় ৬১ লাখ ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৬৫ কোটি টাকা।

Inside Cristiano Ronaldo’s former £5.5m Cheshire mansion that's up for salehttps://t.co/Sk8D1k9h57

— The Sun Football ⚽ (@TheSunFootball) February 18, 2023

রোনালদোও ওই বাড়িতে আছে সাতটি বেডরুম, ছয়টি বাথরুম, একটি আধুনিক জিমনেসিয়াম, বড় একটি সুইমিং পুল, জ্যাকুজি (সুইমিংপুলের সঙ্গে থাকা বাথটাব, যেখানে গরম পানির বাষ্প বের হয় আর ম্যাসাজেরও ব্যবস্থা থাকে), বিশাল কিচেন ও একটি সিনেমা রুম। এছাড়া বাড়িটিতে রয়েছে প্যাডল টেনিস কোর্ট ও চারটি গাড়ি রাখার মতো পার্কিং ব্যবস্থা।

 

আরও পড়ুনঃ বার্সেলোনায় না ফিরে কোথায় যাচ্ছেন মেসি!

এ সম্পর্কিত আরও পড়ুন