আর্কাইভ থেকে দুর্ঘটনা

চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় স্বামী নিহত, স্ত্রী আহত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বাসের ধাক্কায় ইয়ামিন আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্ত্রী।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে আলমডাঙ্গা-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের শ্রীরামপুর মাঠে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়ামিন আলী আলমডাঙ্গা উপজেলার মাদারহুদা গ্রামের মৃত সেকের আলীর ছেলে। আহত ইয়ামিনের স্ত্রী বুলবুলি খাতুনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ জানায়, সকালে আলমডাঙ্গা উপজেলার শ্রীরামপুর গ্রামে ইয়ামিনের আত্মীয় মারা যায়। ইয়ামিন তার স্ত্রী  বুলবুলি খাতুনকে নিয়ে মোটরসাইকেলযোগে সেখানে যান। আত্মীয়ের দাফন সম্পন্ন করে নিজ বাড়ি মাদারহুদা গ্রামে ফিরছিলেন তিনি।

এসময় আলমডাঙ্গা-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের শ্রীরামপুর মাঠে পৌঁছালে চুয়াডাঙ্গা থেকে কুষ্টিয়াগামী অজ্ঞাত একটি বাস ইয়ামিনের মোটরসাইকেলকে সামনে থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রাস্তার উপর পড়ে গুরুতর জখম হন ইয়ামিন ও তার স্ত্রী।

তাদের দ্রুত উদ্ধার করে আলমডাঙ্গা ফাতেমা ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক ইয়ামিনকে মৃত ঘোষণা করেন। বুলবুলি খাতুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। পরে ইয়ামিনের মরদেহ বাড়ি নিয়ে যান স্বজনরা।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হবে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

এমএম/

 

এ সম্পর্কিত আরও পড়ুন