আর্কাইভ থেকে দেশজুড়ে

রেস্তোরাঁয় ট্রাক ঢুকে এক কিশোর নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চালক নিয়ন্ত্রণ হারালে পাথরবোঝাই একটি ট্রাক রেস্তোরাঁয় ঢুকে চাপা দেয়। এই ঘটনায় এক কিশোর নিহত হয়। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এক তরুণ।

নিহত কিশোরের নাম ওসমান গণি (১৫)। সে রেস্তোরাঁটির কর্মচারী ছিল। কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং গয়ালমারা এলাকার নূর মোহাম্মদের ছেলে ওসমান। আহত তরুণের নাম মোহাম্মদ ইসমাইল (২৫)। তিনি একই রেস্তোরাঁয় বাবুর্চি হিসেবে কাজ করেন।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সকালে লামা ও চকরিয়া উপজেলার মাঝামাঝি এলাকায় আজিজ নগর স্টেশনের দক্ষিণ পাশে চৌধুরী নূর ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন চিরিংগা হাইওয়ে থানার উপপরিদর্শক খোকন কান্তি রুদ্র।

তিনি বলেন, কক্সবাজারগামী পাথরবোঝাই ডাম্পার ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারালে সেটি মহাসড়কের পূর্ব পাশে নিউ হাইওয়ে রেস্টুরেন্ট অ্যান্ড বিরিয়ানি হাউসের সামনের দেয়াল ভেঙে ভেতরে ঢুকে যায়। এতে ইসমাইল ও ওসমান আহত হন। স্থানীয় লোকজন দুজনকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ওসমানকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, বেপরোয়া গতি ও মহাসড়কে বাঁকের কারণে ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়েন। ট্রাকটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পর থেকে ট্রাকচালক পলাতক। নিহত কিশোরের মরদেহ পুলিশ হেফাজতে আছে। আহত যুবককে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তিনি শঙ্কামুক্ত। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন