আর্কাইভ থেকে বিএনপি

আওয়ামী লীগ খালেদা জিয়াকে নিয়ে নাটক শুরু করেছে : মির্জা ফখরুল

বেগম জিয়ার যখন রাজনীতি করার সময় আসবে তখন করবেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে আওয়ামী লীগের মাথা না ঘামালেও চলবে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে তাঁতি দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ফখরুল বলেন, খালেদা জিয়াকে নিয়ে তাদের (সরকার) এত দরদ উথলে উঠল কেন? তারা খালেদা জিয়াকে নিয়ে নাটক শুরু করেছে। বেগম জিয়ার যখন রাজনীতি করার সময় আসবে তখন করবেন। এটা নিয়ে আওয়ামী লীগের মাথা না ঘামালেও চলবে।

তিনি বলেন, খালেদা জিয়ার রাজনীতি করা নিয়ে সরকারের উদ্দেশ্য খারাপ। তারা এ নিয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করতে চায়। আইসিইউতে বিএনপি যাবে না। আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে ইতোমধ্যে আইসিইউতে চলে গেছে।

ফখরুল বলেন, দেশের মানুষের ওপর সরকারের কোনো খেয়াল নেই। জনগণের প্রতি তাদের কোনো জবাবদিহিতা নেই। তাদের দরকার শুধু টাকা। মূল্যস্ফীতি আর দুর্নীতি এমন পর্যায়ে চলে গেছে এখন কেউ বিনিয়োগ করছে না। বিদ্যুৎ আমদানির নামে জনগণের কাছ থেকে টাকা নিয়ে বিদেশে পাচার করা হচ্ছে।

বিএনপির এই নেতা বলেন, ভোট চুরি আওয়ামী লীগই করে, বিএনপি কখনও ভোট চুরি করেনি। আওয়ামী লীগ বিএনপির নেতাকর্মীদের নামে মামলা করে, তারপর মামলা নিয়ে বাণিজ্য করে।

ফখরুল বলেন, আওয়ামী লীগ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পায়। কারণে নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হলে তাদের জামানত বাজেয়াপ্ত হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন