আর্কাইভ থেকে ফুটবল

ভূমিকম্পে বাবা হারানো ভক্তের ইচ্ছে পূর্ণ করলেন রোনালদো (ভিডিও)

সিরিয়ার ভয়াবহ ভূমিকম্পে বাবা হারানো ১০ বছর বয়সী নাবিল সাইদের ইচ্ছে ছিল, একবার হলেও পর্তুগিজ তারকা ফুটবলার রোনালদোর সঙ্গে দেখা করার। নাবিলের সেই ইচ্ছে পূরণ করেছেন রোনালদো।

নাবিল ভূমিকম্পের পর উদ্ধারকারী দলের কাছে রোনালদোর সঙ্গে দেখার করার ইচ্ছে প্রকাশ করেন। সেই ভিডিও ক্লিপটি সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহুর্তেই ছড়িয়ে পড়লে জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান তুর্কি আলা শিখ নাবিলকে রোনালদোর সঙ্গে দেখা করার ব্যবস্থা করে দেন।

শুক্রবার রাতে রিয়াদে আল বাতিনের বিপক্ষে আল নাসরের ম্যাচের আগে নাবিল সঙ্গে দেখা করেন রোনালদো। একটি ভিডিওতে দেখা যায় নাবিল প্রিয় ফুটবলারের দিকে দৌড়ে এসে তাকে জড়িয়ে ধরে বলছে: "আমি তোমাকে ভালোবাসি।" আর সেসময় নাবিলকে জড়িয়ে তার খোঁজখবর নেন রোনালদো।

#WATCH: A young boy caught up in the #Syria earthquake dreamed of meeting @AlNassrFC's @Cristiano #Ronaldo - with the help of some friends in #SaudiArabia - his dream came true (Video: @Turki_alalshikh) Full story here: https://t.co/CGRC5cjUh6 pic.twitter.com/fArE565EX2

— Arab News | Sport (@ArabNewsSport) March 4, 2023

রোনালদোর সঙ্গে দেখা করতে পেরে নাবিল জানায়, ‘আমি যখন রোনালদোকে দেখি, আমার কাছে মনে হচ্ছিল, এটা হয়তো একটা স্বপ্ন। আমি নিজেকে বিশ্বাস করতে পারছি না। আমি জানি না, কখন এই স্বপ্নের শেষ হবে। আমি আশা করি, এটা স্বপ্ন নয় সত্য।’

রোনালদোর সাথে দেখা করার পর, শাহীন সৌদি লিগ প্রো ম্যাচ গ্যালারিতে বসে দেখেছিলেন। ম্যাচটিতে আল নাসর আল বাতিনকে ৩-১ গোলে পরাজিত করেছিল।

 

এ সম্পর্কিত আরও পড়ুন