আর্কাইভ থেকে বাংলাদেশ

উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করতেই প্রতিনিয়ত ষড়যন্ত্র হচ্ছে: রেলমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে খাদ্য উৎপাদন, বিদ্যুৎ সরবরাহ, যোগাযোগ, শিক্ষা ও স্বাস্থ্য খাতসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের এই উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য স্বাধীনতা বিরোধী, দেশ ও মানুষের শক্ররা আবার ষড়যন্ত্র শুরু করেছে। এই ষড়যন্ত্রকে রুখতে হলে সবাইকে সজাগ থাকার আহবান জানান রেলপথ মন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম সুজন এমপি।

বাংলাদেশের মানুষ ভাল আছে এবং দেশের সব ক্ষেত্রেই উন্নয়ন হচ্ছে। আর একটি মহল এই উন্নয়ন চায়না। তাই তারা প্রতিনিয়ত ষড়যন্ত্র করছে, এদের সর্ম্পকে সর্তক থাকতে বললেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি। 

শনিবার (২৩ অক্টোবর) বিকালে পঞ্চগড়ের বোদা উপজেলার আউলিয়ার ঘাটে করতোয়া নদীর উপর বহুল প্রত্যাশিত সেতু নির্মানের স্থান সরেজমিন পরিদর্শন শেষে মাড়েয়া বামনহাট ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।  

এ সময় রেলমন্ত্রী আউলিয়ার ঘাটে ব্রীজ নির্মাণের প্রতিশ্রুতি দেন।

সভায় পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করেছেন হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রীষ্টান সব ধর্মের মানুষ সবাই মিলে এক সাথে থাকার জন্য। এটাই হলো স্বাধীনতার মুল মন্ত্র। আমাদের সবাইকে মিলে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। 

এদিকে প্রায় দুইশত কোটি টাকা ব্যয়ে আউলিয়ার ঘাটে করতোয়া নদীর উপর এক কিলোমিটর দীর্ঘ ওয়াই ব্রীজ নির্মাণ করা হবে বলে পঞ্চগড় এলজিইডি সুত্রে জানা গেছে।

এর আগে দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজ হলরুমে জেলা পর্যায়ের বিভাগী উন্নয়ন পর্যালোচনা সভায় অনুষ্ঠিত হয়। সভায় স্থানিয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি ও রেলপথ মন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো.নুরুল ইসলাম সুজন এমপি উপস্থিত ছিলেন। 

বোদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি.মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চেযারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু আনছার মো,রেজাউল করিম শামীম ও বড়শশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মউর রহমান বক্তব্য রাখেন।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন