আর্কাইভ থেকে বিনোদন

ছবি তোলা নিয়ে কী কাণ্ডটাই না ঘটাচ্ছেন নুসরাত

ছবি তোলা নিয়ে কী কাণ্ডটাই না ঘটাচ্ছেন নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। কিছুদিন আগেই যশ নুসরাতের ছবি তুলে দেয়ার নাম করে নিজের ছবি তুলেছিলেন। তার প্রতিশোধ নিয়ে এবার যশের ছবি তোলার সময় ক্যামেরার সামনে দাঁড়িয়ে পড়লেন নুসরাত।

সপ্তাহ দু’য়েক আগে ছবি তোলার মুডে ছিলেন নুসরাত। নীল টপ আর কালো প্যান্ট পরে সুন্দরভাবে সেজে এসেছিলেন। বিশ্বাস করেই যশকে দিয়েছিলেন ছবি তোলার ভার। কিন্তু নুসরাতের ছবি তোলার ভান করে নিজেরই একের পর এক ছবি তুলতে থাকেন যশ। ছবি তোলার পালা শেষ হতেই হাসতে হাসতে ছবি দেখতে আসেন নুসরাত। তবে মোবাইলের দিকে তাকাতেই তার মুখের অভিব্যক্তি পালটে যায়। কারণ নুসরাতের ছবি তোলার নাম করে যশ শুধু নিজের ছবিই তুলে যাচ্ছিলেন।

মজার ছলেই ভিডিওটি তৈরি করা হয়েছিল। তাতে রসিকতা করেই নুসরাত জানিয়ে দিয়েছিলেন তিনি প্রতিশোধ নেবেন। সেই প্রতিশোধ এতদিনে নিলেন নায়িকা। যখন স্যুইমিং পুলের সামনে দাঁড়িয়ে যশ একাই ফটোশুট করছেন। আচমকা মনের মানুষ আর ক্যামেরার মাঝে গিয়ে দাঁড়িয়ে পড়েন নায়িকা। আর মনের আনন্দে নাচতে নাচতে বলে ওঠেন, ‘প্রতিশোধ!’

এদিকে সিনেমার পর্দায় আবার জুটি বাঁধছেন যশ-নুসরাত। আগামীতে ‘শিকার’ ছবিতে দেখা যাবে তারকা যুগলকে। দেবরাজ সিনহার পরিচালনায় তৈরি ছবিটি থ্রিলারধর্মী। আর তাতে যশ-নুসরাত ছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে।

 

View this post on Instagram
 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

এ সম্পর্কিত আরও পড়ুন