আর্কাইভ থেকে হলিউড

মারা গেছেন ‘হ্যারি পটার’-এর অভিনেতা পল

মারা গেছেন ‘হ্যারি পটার’খ্যাত অভিনেতা পল গ্র্যান্ট। ১৬ মার্চ লন্ডনের এক রেলস্টেশনে অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েছিলেন তিনি। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা জানান, অভিনেতার ‘ব্রেন ডেথ’ হয়েছে অর্থাৎ তার মস্তিষ্ক কাজ করছে না।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান এক প্রতিবেদনে জানিয়েছে, বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকালে উত্তর লন্ডনের কিংস ক্রস রেল স্টেশনের বাইরে অচেতন অবস্থায় পড়েছিলেন পল। সেখান থেকে তাকে উদ্ধার করে পুলিশ। গতকাল রাতে মারা যান তিনি।

তিন দিন লাইফ সাপোর্টে থাকার পর গেলো রোববার পরিবারের সিদ্ধান্তে খুলে নেয়া হয় লাইফ সাপোর্ট সিস্টেম। এরপরই মারা যান ৫৬ বছর বয়সী এই অভিনেতা। অভিনেতার মৃত্যুর সংবাদ গণমাধ্যমে জানান তার মেয়ে সোফি জেইন গ্র্যান্ট। রেলস্টেশনে কী কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন ‘হ্যারি পটার’ সিরিজে গবলিনের চরিত্রে অভিনয় করা পল গ্র্যান্ট, তা এখনো জানা যায়নি।

স্কাই নিউজকে পলের কন্যা সোফি জেইন গ্র্যান্ট বলেন— আমার হৃদয় ভেঙে গেছে। বাবার চলে যাওয়া কোনো মেয়েই মেনে নিতে পারেন না। আমার বাবা খুব পরিচিত ও সবার প্রিয় ছিলেন। কিন্তু খুব তাড়াতাড়ি চলে গেলেন।

আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, পলের শারীরিক উচ্চতা ছিল ৪ ফুট ৪ ইঞ্চি। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর মাদকাসক্ত হয়ে পড়েছিলেন তিনি। নেশা ও যৌনপল্লিতে নিত্যদিন যাতায়াত ছিল তার। সব মিলিয়ে শেষের দিকে অর্থকষ্টেও ভুগেছেন জনপ্রিয় এই অভিনেতা।

এ সম্পর্কিত আরও পড়ুন