আর্কাইভ থেকে বলিউড

উরফিকে পিটিয়ে মেরে ফেলার হুমকি

শরীর ভাল নেই উরফির, সর্দিতে কাবু। ঠোঁট ফুলে ঢোল। সেই অবস্থায় থানার বাইরে গাড়িতে বসে থাকতে দেখা যায় তাকে। উরফির দাবি, এক ব্যক্তি তাকে ফোন করে পিটিয়ে মেরে ফেলার হুমকি দিচ্ছেন। অভিযুক্ত নাকি পরিচালক নীরজ পাণ্ডের অফিসে কাজ করেন!

উরফি সমাজমাধ্যমেও পুরো তুলে ধরেছেন। লিখেছেন, “নীরজ পাণ্ডের অফিস থেকে কেউ এক জন আমায় ফোন করেছিলেন। তার দাবি, তিনি নীরজের সহকারী এবং নীরজ আমার সঙ্গে দেখা করতে চান, সেই বার্তাই তিনি দিচ্ছেন।”

উরফি

এরপর, উরফি সেই ব্যক্তিকে জানান, দেখা করার আগে যে কাজের জন্য ডাকা হচ্ছে, তা নিয়ে বিশদ বিবরণ দিতে। এতেই নাকি খেপে যান সেই সহকারী পরিচালক। তার দাবি, উরফির স্পর্ধা মাত্রাধিক! তিনি নীরজকে অসম্মান করছেন বলে দাবি সেই ব্যক্তির।

উরফিকে কী কী বলেন সেই ব্যক্তি? উরফির কথায়, “আমাকে বলল, আমার গাড়ির নম্বর জানে। সব কিছু জানে আমার সম্পর্কে। তারপরই বলল, যে ধরনের পোশাক আমি পরি তাতে আমায় পিটিয়ে মেরে ফেলা উচিত। সবটাই হল আমি দেখা করার আগে বিশদ জানতে চেয়েছিলাম বলে।”

নীরজ যদিও এখনও অবধি এ পোস্টে কোনও মন্তব্য করেননি। ‘আ ওয়েডনেসডে’, ‘বেবি’ এবং ‘স্পেশাল ২৬’-এর মতো জনপ্রিয় ছবির পরিচালক নীরজ। এই প্রথম নয়, আগেও খুনের হুমকি পেয়েছেন উরফি।

গেলো বছর ডিসেম্বরে অশ্লীল ভিডিও পাঠিয়ে মডেল-তারকাকে প্রাণে মারার কথা বলেছিল এক ব্যক্তি। সেই অভিযোগ নথিভুক্ত হওয়ার পর ঘটনার তদন্ত চলছে এখনও। তার মধ্যে আবার এক অভিযোগ পুলিশের খাতায় নথিভুক্ত করলেন উরফি।

উরফি

তিনি যে অসুস্থ তার প্রমাণ মিলেছিল গতকালই। নিজের বুকের ‘এক্স-রে’র প্লেটের ছবি পোস্ট করেছিলেন তিনি। জ্বর হয়েছে, সে কথা মুখে না বললেও বোঝা যাচ্ছে। কিন্তু ভাইরাল জ্বর না কোভিডের কামড়, তা এখনও জানা যায়নি।

এ সম্পর্কিত আরও পড়ুন