আর্কাইভ থেকে বিনোদন

সামান্থার নামে মন্দির বানালেন ভক্ত

জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর জন্মদিন ছিল ২৮ এপ্রিল। যদিও তাকে মূলত দক্ষিণ ভারতীয় ছবিতেই দেখেছে দর্শক। ‘পুষ্পা’ ছবিটি মুক্তির পর থেকে তার জনপ্রিয়তা উত্তরোত্তর বেড়ে চলেছে।

অভিনেত্রীর জন্মদিনে ফুলের তোড়া বা কেক নয়, নায়িকার নামে আস্ত একটা মন্দির তৈরি করে ফেললেন এক ভক্ত। অন্ধ্রপ্রদেশের এক ভক্ত তার নিজের বাড়িতেই তৈরি করেছেন মন্দির। সেখানে সামান্থার আদলে তৈরি করেছেন একটি মূর্তি। নায়িকার এই ভক্তের নাম সন্দীপ।

জানা গেছে, ওই মন্দিরে শুধু সামান্থার মূর্তি নয়, রয়েছে খুশবু সুন্দর, নয়নতারা, নিধি আগরওয়াল, সোনু সুদের মূর্তিও। জন্মদিনে এমন একটি উপহার পেয়ে ভীষণই খুশি নায়িকা। শুক্রবার (২৮ এপ্রিল) ৩৬ বছরে পা দিলেন নায়িকা।

শেষ কয়েক দিন হল শিরোনামে নায়িকা। নেপথ্যে দক্ষিণী প্রযোজক-পরিচালক চিট্টিবাবু। তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘শকুন্তলম’ ব্যবসায়িক ভাবে ব্যর্থ হওয়ার পরেই সামান্থার দিকে ধেয়ে এসেছে সমালোচনার ঝড়। অভিনেত্রীর কর্মজীবন নাকি একেবারে শেষ হওয়ার মুখে, সপ্তাহ খানেক আগেই এমন মন্তব্য করেন দক্ষিণী প্রযোজক-পরিচালক চিট্টিবাবু। চিট্টিবাবুর নাম উল্লেখ না করলেও সমাজমাধ্যমে পাতায় ইঙ্গিতবাহী পোস্ট করে তাকে সপাট জবাবও দেন সামান্থা। তবে সামান্থার পোস্ট যে তাকে উদ্দেশ করেই, তা বুঝতে পেরে এ বার উত্তর দিলেন দক্ষিণী প্রযোজক-পরিচালক। চিট্টিবাবুর সেই উত্তর ঘিরেই এখন তুঙ্গে চর্চা।

এ সম্পর্কিত আরও পড়ুন