আর্কাইভ থেকে দেশজুড়ে

রূপগঞ্জে ত্রিমুখী সংঘর্ষ, আটক ১৫ জন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চনপাড়া শেখ রাসেল নগর  এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গেলো রাতভর মাদক কারবারী জয়নাল গ্রুপ, শাহাবুদ্দিন গ্রুপ ও শমসের গ্রুপের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাধারণ মানুষের মাঝে ভয়-ভীতি ও আতঙ্ক সৃষ্টি হয়। তবে অপরাধীরা মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টির জন্যই এসব ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় পুলিশ। এ সময় সন্দেহজনক ভাবে ১৫ জনকে আটক করেছেন তারা।

সোমবার (১ মে) ভোর থেকে রূপগঞ্জ থানা পুলিশ ও নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের প্রায় দেড়শতাধিক পুলিশ  চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকায়  অভিযান পরিচালনা শুরু করেন।

অভিযানকালে ৬০৮ পুরিয়া গাঁজা, ৭৫ পুরিয়া হেরোইন, ১০টি ককটেল, ৪টি রামদা, চাপাতি, ছুড়া, টেটা, খেলনা পিস্তল, হকিটকি, কাটার উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার ৪ নং ওয়ার্ডের মোস্তফা কামাল, ৩ নং ওয়ার্ডের আবু বক্কর সিদ্দিক, ডেমরা এলাকার আলামিন, চনপাড়া বহরের উজ্জল মিয়া, নাদিম, ২ নং ওয়ার্ডের সোহাগ মিয়া, ৩ নং ওয়ার্ডের আরিফ, ১ নং ওয়ার্ডের আনোয়ার হোসেন, ৮ নং ওয়ার্ডের খলিল আকন, শাহরিয়ার ইসলাম মন্ডল ওরফে রয়েল, ২ নং ওয়ার্ডের মুজিব, ৯ নং ওয়ার্ডের সাদেক, ৮ নং ওয়ার্ডের সোহেল, শামীম ও হাজারী মামুন চৌধুরী শেখ।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আতাউর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকায় একের পর এক ঘটনা ঘটিয়ে যাচ্ছে জয়নাল গ্রুপ, শমসের গ্রুপ ও শাহাবুদ্দিন গ্রুপ সহ আরো কয়েকটি অপরাধচক্র। পুলিশ অভিযান পরিচালনা করে বিভিন্ন সময় মাদক উদ্ধার ও অস্ত্র উদ্ধারসহ অপরাধীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। পুনরায় অপরাধিরা জামিনে বের হয়ে এসে আবার অপরাধমূলক কর্মকাণ্ড শুরু করে।

এ সম্পর্কিত আরও পড়ুন