আর্কাইভ থেকে দেশজুড়ে

বরিশালে বাসের ধাক্কায় সাবেক এনএসআই কর্মকর্তার মৃত্যু

বরিশাল-ঢাকা মহাসড়কে সাকুরা পরিবহনের ধাক্কায় মাথা বিছিন্ন হয়ে ঘটনাস্থলেই মোবারক হোসেন হাওলাদার (৭০) নামে এক মোটরসাইকেল আরোহী’র মৃত্যু হয়েছে। 

শনিবার (২৭ ফেব্রুয়ারী) দুপুর ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের বরিশাল ক্যাডেট কলেজ ও পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কার্যালয়ের মধ্যবর্তীস্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মোবারক জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) অবসরপ্রাপ্ত ফিল্ড অফিসার ও বাবুগঞ্জ উপজেলার মধ্য পাংশা এলাকার বাসিন্দা ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বরিশাল-ঢাকা মহাসড়ক সংলগ্ন রহমতপুর বাজার থেকে নিজের ব্যবহৃত মোটরসাইকেল (নং বরিশাল-হ-১২-৫৮৮৩) চালিয়ে নিজ গ্রামের উদ্দেশ্য যাচ্ছিলেন মোবারক হোসেন। পথিমধ্যে মহাসড়কের পল্লী বিদ্যুৎ সমিতি-২ অতিক্রম কালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ঢাকাগামী সাকুরা পরিবহনটি মোবারকের মোটরসাইকেল কে ধাক্কা দেয়। এতে তার মাথা বিছিন্ন হয়ে প্রায় ৫০০ গজদূরে ছিটকে গিয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। 

এ ঘটনায় ঘাতক সাকুরা পরিবহনটিকে জব্দ করলেও চালক ও হেলপার পলাতক রয়েছে। 

বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম জানিয়েছেন, সড়ক দূর্ঘটনায় মৃত ব্যক্তি এনএসআই অবসরপ্রাপ্ত ফিল্ড অফিসার ছিলেন। ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। পাশাপাশি ঘাতক সাকুরা পরিবহনটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় চালক ও হেলপার পলাতক থাকলেও তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান ওসি।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন