আর্কাইভ থেকে বাংলাদেশ

দিনদুপুরে ‍তুলে নিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ

নোয়াখালীর সেনবাগে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১২) ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি নোয়াখালীর সেনবাগের। 

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে উপজেলার বীজবাগ ইউনিয়নের ২ নং ওয়ার্ড বীর নারায়নপুর গ্রামের জহিরের ডেকোরেটর দোকানে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে দু’জনের বিরুদ্ধে সেনবাগ থানায় মামলা করেছেন।

এ মামলার আসামিরা হলেন- নারায়নপুর গ্রামের নজু কারিগর বাড়ির মৃত আব্দুল কাদেরের ছেলে জহির উদ্দিন (৪৫) ও তার সহযোগী একই এলাকার মৃত আলী সারেংয়ের ছেলে হাবীব উল্যাহ (৪৩)।

আজ শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে ধর্ষনের শিকার ঐ ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

দীর্ঘদিন ধরে মাদ্রাসায় যাওয়া আসার পথে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করত জহির। গেল ২ ডিসেম্বর দুপুরে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে ডেকোরেটর দোকানে ওই ছাত্রীকে ধর্ষণ করে জহির উদ্দিন। আর তাকে সহায়তা করে হাবীব উল্লাহ।। 

ঐ সময় শিশুর চিৎকারে স্থানীয়রা জহিরের দোকান ঘেরাও করে ফেলে। এবং তারা কৌশলে সেখান থেকে পালিয়ে যায়। পরে রাতে এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে দুজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় মামলা করেন।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী জানিয়েছেন, ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন