আর্কাইভ থেকে বাংলাদেশ

পঞ্চগড়ে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পৃথক ঘটনায় এক কিন্ডার গার্ডেন শিক্ষক সহ দুইজনের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের সর্দারপাড়া এলাকার বাংলা টি নামে একটি চা কারখানার সামনে এবং বাংলাবান্ধা ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকায় ঘটনা দুটি ঘটে। 

নিহতরা হলেন, উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের হুলাসুজোত এলাকার ওয়াহেদ আলীর ছেলে এরশাদ হোসাইন (৩১) এবং দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের খোঁচাবাড়ি এলাকার মৃত মজির উদ্দীন প্রধানের ছেলে এনামুল হক প্রধান (৬০)। 

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে এরশাদ হোসাইন নামে ওই কিন্ডার গার্টেন শিক্ষক বাংলাবান্ধা ইউনিয়নের হুলাসুজোত এলাকার নিজবাড়ি থেকে উপজেলার শালবাহান ইউনিয়নের কালান্দিগছ এইচআর পাম্পে মোটরসাইকেলে তেল নেয়ার জন্য আসছিলেন। এসময় তিনি বাংলাবান্ধা-তেঁতুলিয়া মহাসড়কের সর্দারপাড়া এলাকার বাংলা টি কারখানার সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বাংলাবান্ধাগামী একটি ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়। এসময় তিনি সড়কে ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরশাদ উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের হুলাশুজোত কিন্ডার গার্টেনে শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। অপরদিকে মঙ্গলবার দুপুরে তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এনামুল হক প্রধান (৬০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। 

বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলন বলেন, এনামুল নামে ওই দিনমজুর বাংলাবান্ধা ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকার হাসান নামে এক ব্যাক্তি বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতেন। 

মঙ্গলবার দুপুরে তিনি ধান কাটার উদ্দ্যেশে খেতে যাচ্ছিলেন। এসময় খেতের আইলে পড়ে থাকা বিদ্যুতের তারে সড়িয়ে দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টের শিকার হয়ে ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়েন। পরে তাকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই মৃত্যু বরণ করেন। পরে তার লাশ এ্যাম্বুলেন্স যোগে গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। 

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান ট্রাকের ধাক্কায় ওই শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহকারীরা পালিয়ে গেছে। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন