আর্কাইভ থেকে বাংলাদেশ

তরুণী পেটানোসহ নানা অপকর্মের দায়ে এক যুবলীগ নেতা বহিষ্কার

তরুণী পেটানোসহ নানা অপকর্মের দায়ে এক যুবলীগ নেতা বহিষ্কার

ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পিকে বহিষ্কার করা হয়েছে। এইচএসসি পরীক্ষার্থী এক তরুণীকে জনসম্মুখে পিটিয়ে রক্তাক্ত করাসহ চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে তাকে বহিষ্কার করা হয়।  

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে তাকে বহিষ্কার করেন।

তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৬নং ওয়ার্ড কাউন্সিলর। তার বিরুদ্ধে সংগঠনের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড, বাড়িঘর দখলসহ নানা অভিযোগ রয়েছে।

গেল মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে রূপনগর ২৩ নম্বর রোডের মাথায় তুচ্ছ এক ঘটনায় জুলিয়া আক্তার নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে বেদম প্রহার করার অভিযোগ উঠে তার বিরুদ্ধে।  এ ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষার্থী রূপনগর থানায় একটি লিখিত অভিযোগ (জিডি) দায়ের করেন। দায়ের করা জিডি তুলে নিতে ওই তরুণীকে কয়েক দফা হুমকিও দেন বাপ্পি।

এর আগে মিল্কি হত্যাকাণ্ডের পর যুবলীগের মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে বহিষ্কার করা হয় সাখাওয়াত হোসেন চঞ্চলকে।

মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন