আর্কাইভ থেকে ফুটবল

হ্যাটট্রিক চ্যাম্পিয়ন ম্যান সিটির শেষটা ভালো হলো না

শেষ ম্যাচে এসে হেরে গেলো ম্যানচেস্টার সিটি। তাতে তাদের খারাপ কিছুই হলো না। ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নশিপ তো আগেই নিশ্চিত হয়ে গেছে। তবে, হয়তো আফসোস একটাই থাকবে সিটিজেনদের, মৌসুমটা জয় দিয়ে শেষ করতে পারলো না তারা।

ব্রেন্টফোর্ডের মাঠে গিয়ে পরাজয় মেনে নিতে বাধ্য হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের হ্যাটট্রিক চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ব্যবধান ১-০। শেষ মুহূর্তে ইথান পিনকের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রেন্টফোর্ড।

অন্যদিকে ব্রেন্টফোর্ড হ্যাটট্রিক চ্যাম্পিয়নদের বিপক্ষে জয় পেলেও কোনো লাভ হলো না। এই জয়েও তারা পারলো না ইউরোপা কনফারেন্স লিগে নিজেদের নাম লেখাতে। কারণ, প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে সেই ৯ নম্বরেই রয়ে গেলো তারা।

আর ম্যানসিটির জন্য আপসোস হলো, লিগে অপরাজিত থাকার রেকর্ডটি বড় করতে পারলো না তারা। এর আগে ইংলিশ প্রিমিয়ার লিগে সর্বশেষ তারা হেরেছিল গত ৫ ফেব্রুয়ারি। টটেনহামের মাঠে গিয়ে ওই ম্যাচে ১-০ গোলের সেই হারের পর টানা ১৬ ম্যাচ অপরাজিত ছিল পেপ গার্দিওলার দল। অবশেষে ১৭তম ম্যাচে এসে পরাজয় মেনে নিতে বাধ্য হয়েছে তারা।

এই ম্যাচ দিয়ে ম্যানসিটি এবং ব্রেন্টফোর্ডের শেষ হলো ইংলিশ প্রিমিয়ার লিগের মৌসুম। মৌসুম শেষে ম্যানসিটির পয়েন্ট ৮৯। দ্বিতীয় স্থানে থাকা আর্সেনালের পয়েন্ট ৮৪। ব্রেন্টফোর্ডের পয়েন্ট ৫৯। তারা রয়েছে ৯ম স্থানে।

এ সম্পর্কিত আরও পড়ুন