আর্কাইভ থেকে বিনোদন

গোয়ায় কোন নায়কের সঙ্গে ছুটি কাটালেন অমিতাভের নাতনি নব্যা?

একজন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের নাতনি। ছোটবেলা থেকেই সিনেমা জগতের মানুষদের সঙ্গেই ওঠাবসা তার। তবে অন্য জন ইন্ডাস্ট্রিতে বহিরাগত। তাতে অবশ্য মন দেয়া-নেয়ায় বাধা হয়ে দাঁড়ায়নি।

‘গাল্লি বয়’, ‘গেহরাইয়াঁ’ খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদী ও শ্বেতা বচ্চনের মেয়ে নব্যা নভেলি নন্দার প্রেমের গুঞ্জন বহু দিন থেকেই। গত বছরই বিভিন্ন সময়ে নব্যার সঙ্গে প্রায়ই দেখা যায় অভিনেতাকে। গুঞ্জন রটে, প্রেম করছেন দু’জনে। বছরের শুরুতে সিদ্ধান্তের বাবা-মার সঙ্গে কখনও দেখা গিয়েছে নব্যাকে। কখনও আবার করণ জোহারের জন্মদিনের অনুষ্ঠানে একসঙ্গে ক্যামেরাবন্দি হন তারা। যদিও সিদ্ধান্তকে নব্যার সঙ্গে প্রেম নিয়ে বেশ কয়েক বার জিজ্ঞাসাও করেন আলোকচিত্রীরা। তবে প্রতি বারেই মুচকি হাসিতেই কাজ সেরেছেন। জবাব দিতে যাননি।

নব্যা, সিদ্ধান্ত

এবার ফের নব্যার সঙ্গে দেখা গেল সিদ্ধান্তকে। রাখঢাখ যে বিশেষ করতে চাইছেন, এমনটা নয়। গোয়া থেকে ছুটি কাটিয়ে ফিরলেন দু’জনে। বিমানবন্দর থেকে বেরোতেও দেখা গেল একসঙ্গে। সাদা টপ ও কালো প্যান্টে নব্যা। সিদ্ধান্তের পরনেও সাদা টিশার্ট ও কালো ট্র্যাক প্যান্ট ও টুপি। তবে অন্য তারকাদের মতো গোপনীয়তা না রেখে বরং খুল্লামখুল্লা সম্পর্কেই তারা বিশ্বাসী বলে মনে হচ্ছে। খুব একটা লুকোছাপা করা বা আলাদা হয়ে বিমানবন্দর থেকে বেরোনোর কোনও রকম চেষ্টা করেননি।

২০১৭ সাল। টেলিভিশন ধারাবাহিক ‘লাইফ সহি হ্যায়’ দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন সিদ্ধান্ত। তার পর ‘ইনসাইড এজ’-এর মতো সিরিজ, রণবীরের সিংহের সঙ্গে ‘গাল্লি বয়’ ছবিতে কাজের সুযোগ। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের মতো তারকাদের সঙ্গে কাজ করে ফেলেছেন ইতিমধ্যেই। অন্য দিকে নব্যা ব্যস্ত তার পডকাস্ট শো নিয়ে ‘হোয়াট দ্য হেল নব্যা’ নিয়ে। বহু তারকার সঙ্গে আড্ডা মারেন নিজের পডকাস্টে।

এ সম্পর্কিত আরও পড়ুন