আর্কাইভ থেকে অপরাধ

বিষক্রিয়ায় দুই ভাইয়ের মৃত্যু, বালাইনাশক কোম্পানির কর্মকর্তা গ্রেপ্তার

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় তেলাপোকা মারার স্প্রে’র বিষক্রিয়ায় দুই ভাইয়ের মৃত্যুর ঘটনায় টিটু মোল্লা নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি বালাইনাশক কোম্পানির এক কর্মকর্তা।

সোমবার (৫ জুন) রাতে তাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটি।

মঙ্গলবার (৬ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার মুহাম্মদ আসাদুজ্জামান। তিনি জানান, দুই শিশুর মৃত্যুর ঘটনায় বালাইনাশক কোম্পানির এক কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওই ঘটনায় করা মামলায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

গত রোববার (৪ জুন) বসুন্ধরা আবাসিক এলাকার আই ব্লকে তেলাপোকা মারার স্প্রে’র বিষক্রিয়ায় শায়েন মোবারত জাহিন (১৫) ও শাহিল মোবারত জায়ান (৯) নামে দুই ভাইয়ের মৃত্যু হয়। বিষক্রিয়ায় অসুস্থ হন তাদের মা শারমিন জাহান লিমা ও বাবা মোবারক হোসেন।

জানা গেছে, গত শুক্রবার (২ জুন) জাহিন ও জায়ানদের বসুন্ধরা আই ব্লকের নতুন বাসায় এসে স্প্রে করে যান স্প্রে পেস্ট কন্ট্রোল সার্ভিসের কর্মীরা। এর দুই দিন পর পরিবারের সদস্যরা বাসায় প্রবেশের পর অসুস্থ হয়ে পড়েন। পরে গুরুতর অসুস্থ অবস্থায় সবাইকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে জায়ানের মৃত্যু হয়। এছাড়া একই দিন রাত ১০টার দিকে মারা যান জাহিনও।

এ সম্পর্কিত আরও পড়ুন