আর্কাইভ থেকে বিনোদন

জল্পনা নয়, অক্টোবরেই সন্তান আসছে স্বরার কোলে

বেশ কিছু দিন ধরেই চলছিল জল্পনাটা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়ে, অভিনেত্রী স্বরা ভাস্কর সন্তানসম্ভবা। গুঞ্জনটা চলছিলই, এ বার সেই খবরেই সিলমোহর দিলেন স্বরা নিজেই। অক্টোবর মাসেই আসতে চলেছে স্বরা-ফাহাদের সন্তান।

অভিনেত্রী নিজের সমাজমাধ্যমে এই সুখবর জানিয়েছেন। গোলাপী গাউনে স্বরা, খয়েরি শার্টে ফাহাদ, নদীর ধারে বসে রয়েছেন দু’জনে। সেখানে স্বরা আলিঙ্গনবদ্ধ, ফাহাদের হাওয়ায় উড়ছে চুল। ছবিতে স্ফীতোদর স্পষ্ট অভিনেত্রীর।

ক্যাপশনে লেখেন, ‘‘কিছু সময় আমাদের সব প্রার্থনার উত্তর যেন একটাই হয়। ভাগ্যবান, উত্তেজিত, এক নতুন পৃথিবীতে পা দিতে চলেছি আমরা। সঙ্গে অভিনেত্রী হ্যাশট্যাগ জুড়ে দেন ফ্যামিলি,নতুন সদস্য, অক্টোবর বেবি।’’ অভিনেত্রী সন্তানসম্ভবা এই খবরে প্রকাশ্যে আসতেই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন তার অনুরাগী ও সতীর্থরা।

Sometimes all your prayers are answered all together! Blessed, grateful, excited (and clueless! ) as we step into a whole new world! 🧿❤️✨🙏🏽 @FahadZirarAhmad #comingsoon #Family #Newarrival #gratitude #OctoberBaby pic.twitter.com/Zfa5atSGRk

— Swara Bhasker (@ReallySwara) June 6, 2023

সমাজবাজী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে ১৬ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী স্বরা ভাস্কর। দিল্লিতে বিয়ের সইসাবুদ করে নিজের দিদার বাড়িতে ধুমধাম করে আনুষ্ঠানিক বিয়ে সারেন অভিনেত্রী। ভিন্ন ধর্মে বিয়ে করার জন্য বিভিন্ন সময় কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে সে সবে কান দিতে নারাজ অভিনেত্রী। স্বরা-ফাহাদের আগে আলিয়া-রণবীরও বিয়ের মাস কয়েকের মধ্যেই তাদের সন্তান আগমনের খবর জানান।

এ সম্পর্কিত আরও পড়ুন