আর্কাইভ থেকে ফুটবল

আনচেলত্তিকে পেতে ১ বছর অপেক্ষা করবে ব্রাজিল

রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তিকে পেতে মরিয়া ব্রাজিল ফুটবল ফেডারশন (সিবিএফ)। চুক্তির মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত  স্প্যানিশ ক্লাবটিতে থাকবেন সে কথা আগেই জানিয়ে ফিরিয়ে দিয়েছিলেন ব্রাজিলের প্রস্তাব। তবে সিবিএফের সভাপতি এদনালদো রদ্রিগেজ নাছোড়বান্দা।

রদ্রিগেজ কিছুদিন আগে বলেছিলেন, এই ইতালিয়ানকে স্থায়ীভাবে ব্রাজিলের কোচ বানানোর আশা থেকে তাঁরা সরে আসেননি। এদিকে ব্রাজিলের সংবাদমাধ্যম ‘টিভি গ্লোবো’ ও ‘ল্যান্স’ জানিয়েছে, আনচেলত্তিকে কোচ বানানোর আলোচনায় কিছুটা অগ্রগতি হয়েছে।

চলতি মাসের শেষের দিকে ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ)কাকে কোচ করে আনবে, কিংবা এ বিষয়ে লক্ষ্য কী হবে  এ নিয়ে একটি বিবৃতি দেবে।

ল্যান্স এর আগে জানিয়েছিল, মাদ্রিদে চুক্তির মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত আনচেলত্তির জন্য অপেক্ষা করতে রাজি ব্রাজিল। সভাপতি এদনালদো রদ্রিগেজ এখন ইউরোপ সফরে আছেন। রিয়াল কোচের সঙ্গে এখনো মুখোমুখি আলোচনায় বসেননি রদ্রিগেজ।

ল্যান্স আরও জানিয়েছে, সিবিএফ সভাপতির লক্ষ্য হতে পারে ২০২৪ সালে ব্রাজিল কোচের দায়িত্ব নিতে আনচেলত্তিকে আপাতত মৌখিকভাবে হলেও সম্মতি নেওয়া। আর এই ইতালিয়ান কোচ রাজি হলে আগামী বছরের জুন-জুলাই লেগে যাবে তাঁকে নেইমার-ভিনিদের কোচ বানাতে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন