আর্কাইভ থেকে আন্তর্জাতিক

পুলিশকর্মীকে পিটিয়ে তার শরীরের উপর লাফালেন যুবকরা

ভারতে এক পুলিশকর্মীকে পিটিয়ে আধমরা করার পর তার অচৈতন্য শরীরের উপর লাফালেন এক দল যুবক। শুধু তাই নয়, ওই পুলিশকর্মীকে পাথর, চেয়ার দিয়েও মারার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৮ জুন) ঘটনাটি ঘটেছে কর্নাটকের হাসানে। আক্রান্ত পুলিশকর্মীর নাম শরৎ।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার হোলেনারাসিপুরা শহরে এক বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন তিনি। সেই পার্টিতে আচমকাই কয়েক জন যুবক নিজেদের মধ্যে ঝামেলা শুরু করে দেন। চেঁচামেচি শুনে শরৎ ঘটনাস্থলে যান। গিয়ে দেখেন এক দল যুবক নিজেদের মধ্যে মারামারি করছেন।

আরও জানা যায়, এই দৃশ্য দেখে শরৎ তাদের থামানোর চেষ্টা করেন। তখনই যুবকরা শরতের দিকে তেড়ে যান। শরৎ নিজেকে বাঁচাতে সরে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু যুবকরা তাকে তাড়া করে পার্টি হলের ভিতরে নিয়ে যান। তাকে বেধড়ক মারধর করেন। শুধু তাই নয়, পাথর দিয়ে, চেয়ার দিয়ে আঘাত করা হয় শরৎকে। আর তাতেই জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান তিনি। তার পরেও তাদের হামলা থামেনি। শরতের অচৈতন্য শরীরের উপর লাফাতে থাকেন হামলাকারী যুবকরা। স্থানীয়দের কয়েক জন শরৎকে মারধর করতে দেখে এগিয়ে আসতেই ওই যুবকেরা ঘটনাস্থলে ছেড়ে চলে যান। শরৎকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশ ঘটনাস্থলের একটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। ওই ফুটেজ দেখে হামলাকারীদের চিহ্নিত করে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন