আর্কাইভ থেকে জাতীয়

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

উত্তরার বাসায় নিকট আত্মীয় করোনায় আক্রান্ত হওয়ার পরিপ্রেক্ষিতে ১৪দিনের কোয়ারেন্টাইনে গেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিনের এক অনুষ্ঠানে স্বশরীরে উপস্থিত না হওয়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে ভার্চুয়ালে অনুষ্ঠানে যোগ দিয়ে বিএনপি মহাসচিব একথা জানান।

বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের যৌথ উদ্যোগে তারেক রহমানের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে গুলশানে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিএনপি মহাসচিব বলেন, আমি দূঃখিত যে, আপনাদের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি। কারণ এখন আমার বাসাতে করোনা ধরা পড়েছে। যার ফলে আমি এখন ১৪ দিনের যে আইসোলেশন সেই আই্সোলেশনে আমাকে থাকতে হচ্ছে।

মির্জা ফখরুল বলেন, করোনা এখন সব জায়গাতে ছড়িয়ে পড়ে্ছে। আমাদের সিনিয়র লিডার মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, আমাদের মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন। অনেক নেতাকে আমরা এই করোনায় হারিয়েছি। 

তিনি আরো বলেন, আমাদের স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসানসহ এরকম অনেক নেতাকে ইতোমধ্যে আমরা করোনার কারণে হারিয়ে ফেলেছি।

বিএনপি সূত্র জানিছে, ফখরুলের শ্যালক কাজী একরামুল রশীদ তার উত্তরার বাসায় করোনায় আক্রান্ত হন। বর্তমানে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। 

পরিবারের সদস্যদের সাথে আলাপ করে জানা গেছে, মির্জা ফখরুলের শ্যালক কাজী একরামুল রশীদ উত্তরার বাসায় করোনায় পজেটিভ ধরা পড়ে। বর্তমানে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন