আর্কাইভ থেকে ঢালিউড

নিউইয়র্কে গান গেয়ে মাতালেন জায়েদ খান

আগেই জানা গিয়েছিল, একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে গেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। নতুন খবর হচ্ছে, সেই অনুষ্ঠানে অংশ নিয়ে প্রবাসী বাঙালিদের সামনে গান গেয়েছেন তিনি।

স্থানীয় সময় (২৫ জুন) রাতে নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা হলে ২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের প্রথম পর্ব মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়। যেখানে জায়েদ খানের পারফর্ম করার কথা ছিল।

অনুষ্ঠানের শেষের দিকে উপস্থাপক সাজু খাদেম চিত্রনায়ক জায়েদ খানকে মঞ্চে ডেকে নেন। এ সময় দর্শকরা ‘ভুয়া...ভুয়া’ বলে চিৎকার শুরু করে।

একপর্যায়ে অনুষ্ঠানের আয়োজক শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম খানকে দর্শকদের উদ্দেশে বলতে শোনা যায়, বাড়িতে অতিথি এলে তাকে সম্মান করতে হয়। নিশ্চয় আমরা সেটা করব।

এরপর জায়েদ খান নবাগত নায়িকা প্রিয়ামনিকে সঙ্গে নিয়ে মঞ্চে আসেন। কথা ছিল তিনি প্রিয়ামনির সঙ্গে নাচবেন। কিন্তু সেটি না করে তিনি মাইক হাতে গান শুরু করেন। এ সময় দর্শকদেরও বেশ মজার সঙ্গেই অভিনেতার কণ্ঠে সেই গান গ্রহণ করতে দেখা যায়।

প্রসঙ্গত, জায়েদ খান ছাড়াও ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আরও অংশ নিয়েছেন- মাহফুজ আনাম জেমস, গায়ক তাহসান, চিরকুট ব্যান্ড, অভিনেতা মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, জিয়াউল হক পলাশ (কাবিলা), চিত্রনায়িকা পূজা চেরী, গায়ক প্রতিক হাসান, অভিনেত্রী কেয়া পায়েল, মডেল মিথিলা, তৃণা, মন্দিরাসহ একঝাঁক তারকা।

 

এ সম্পর্কিত আরও পড়ুন