আর্কাইভ থেকে বিএনপি

ঘুঘুর ফাঁদ দেখছেন তৈমুর

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার অভিযোগ করেছেন তাকে ঘুঘুর ফাঁদ দেখানো হচ্ছে। আজ মঙ্গলবার ( ১১ জানুয়ারি) তার প্রধান নির্বাচন সমন্বয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এই অভিযোগ করেন। 

এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের উক্তি উল্লেখ করে সম্প্রতি নানক তাকে ঘুঘুর ফাঁদ দেখানের কথা বলেছেন। 

সংবাদ সম্মেলনে সিটি কর্পোরেশন নির্বাচনে নিজেকে প্রধান প্রতিদ্বন্দী দাবী করে তৈমুর বলেন, তার পক্ষের লোকজনে গ্রেপ্তার করছে পুলিশ। বাড়িতে বাড়িতে পুলিশ অভিযান চালাচ্ছে। 

তিনি আরো বলেন, নির্বাচন কমিশন শুরু থেকেই তাকে লেভেল প্লেয়িং ফিল্ড ব্যবহার করার সুযোগ দেয়নি। সরকারি দলের নেতারা নারায়ণগঞ্জে বিভিন্নভাবে নির্বাচনে প্রভাব পড়ে এমন কথা বলছেন। এতে ভোটাররা ভয় পাচ্ছেন। 

আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানকের কথা উল্লেখ করে তিনি আরও বলেন, নির্বাচনী শো-ডাউনে নানক বলেছেন ঘুঘু দেখেছেন ঘুঘুর ফাঁদ দেখেননি। ২৪ ঘণ্টার মধ্যে তাকে নির্বাচনী ফল দেখিয়ে দেবে। সেই ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই তিনি ঘুঘুর ফাঁদ দেখা শুরু করেছেন। 

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি এবং সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় তার প্রধান নির্বাচনী সমন্বয়কারী তাকে গত রাতে পুলিশ গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ করলে পুলিশ সুপার তাকে জানিয়েছেন, একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানার কারনে তাকে গ্রেপ্তার করা হয়েছে। 

এ সময় তৈমুর অভিযোগ করেন তার দলের অনেক নেতা-কর্মীর নামেই মামলা আছে। রবি মনোয়নপত্র কেনার সময় তার সঙ্গে ছিলেন। জাতীয় পত্রিকায় সেই ছবিও ছাপা হয়েছে। তখন তাকে পুলিশ গ্রেপ্তার করেনি।
তার দাবী নির্বাচনী তৎপরতায় বাঁধা দেয়ার জন্যই রবিকে গ্রেপ্তার করা হয়েছে। 

এ সম্পর্কিত আরও পড়ুন