আর্কাইভ থেকে বাংলাদেশ

পরীমণি ও অনাগত সন্তান নিয়ে যে বার্তা দিলেন রাজ

পরীমণি বাংলা সিনেমার এক আলোচিত নায়িকা। চলচ্চিত্রের মাধ্যমে অনেক দর্শকের মন জয় করেছেন তিনি। দেশে সব মানুষের কাছে তিনি নায়িকা হিসেবে তখন হয়তো পরিচিতি পাননি পরীমণি। তবে গেলো বছর তাকে ঘিরে অনেক আলোচিত ঘটনা দেশ-বিদেশের অনেক মানুষের কাছে তার পরিচিতির ব্যাপকতা বিস্তার করেছে। গণমাধ্যমেও অনেক বার শিরোনা হয়েছেন এ নায়িকা।

এ বছর তার বিয়ে ও সেই সাথে সন্তান আগমনের খবর আরও সাড়া জাগিয়েছে। শিল্পী সমিতির নির্বাচনও করছেন তিনি।

গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’এর সেটে নায়ক শরীফুল ইসলাম রাজের প্রেমে পড়েন পরী। নিজের ফেসবুকে এমন ইঙ্গিত দেয়ার পর আবার পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমণি।

ঐদিন দুপুরে ফেসবুকে পরীকে ধন্যবাদ জানান শরিফুল রাজ। তাতে তিনি লেখেন ধন্যবাদ পরী।

মঙ্গলবার নিজের ফেসবুকে অনাগত সন্তান নিয়ে একটি স্ট্যাটাস দেন রাজ। তা তুলে ধরা হলো-

রাজ লেখেন, ‘অনেক অনেক অভিনন্দন প্রিয় জান! সর্বশক্তিমান আল্লাহ এই সুন্দর সন্তানের মাধ্যমে আমাদের আশীর্বাদ দান করেছেন। পরীকে একজন সাহসী নারী দাবি করে স্বামী রাজ লেখেন, তুমি এমন একজন সাহসী নারী, যিনি একজন চ্যাম্পিয়নের মতো ব্যথা সহ্য করেছ এবং আমি তোমার সাহসের প্রশংসা করি। আমাদের জীবনে একটি নতুন অধ্যায় শুরু হতে চলেছে। আমাদের সন্তানকে এই সুন্দর গ্রহে আনার জন্য তোমাকে অনেক ধন্যবাদ।’

তিনি আরও লেখেন, ‘একজন পুরুষের জন্য এর চেয়ে ভালো আনন্দ আর কিছু নেই। সন্তান ও স্ত্রীকে উদ্দেশ্য করে রাজ আরও লেখেন, তোমাদের দুজনকেই জীবনের সেরাটা দেওয়ার জন্য আজ আমি শপথ নিচ্ছি। যদিও আমার একটিমাত্র হৃদয়, কিন্তু এটি এখন দুজনের মধ্যে সমানভাবে বিভক্ত মনে হয়!

আমাদের জীবনে এমন একটি আরাধ্য শিশু আনার জন্য তোমাকে সাধুবাদ! এটি আমার কাছে তোমার দেওয়া সেরা উপহার এবং আমি আজীবন তোমর কাছে কৃতজ্ঞ থাকব! পরীমণি,

তোমার জন্য সবসময়। শুভকামনা। আমার প্রিয় প্রজাপতি, বাবা হতে পেরে গর্বিত এবং তোমাকে নিয়ে গর্বিত। ভেতরে ভেতরে আমার হৃদয় ভালোবাসায় আত্মহারা।

এ সম্পর্কিত আরও পড়ুন