আর্কাইভ থেকে দেশজুড়ে

বাবা কোপালেন মাকে, ছেলের ছুরিকাঘাতে মারা গেলেন বাবা

সিরাজগঞ্জের তাড়াশে পারিবারিক কলহের জের ধরে ছেলের ছুরিকাহাতে বাবা তোফাজ্জল মন্ডল (৪৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। শুক্রবার (৭ জুলাই) রাতে উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামে ঘটনা ঘটে। পরে শনিবার দিবাগত রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি মারা যান।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে নওখাদা গ্রামের তোফাজ্জাল হোসেন মন্ডলের তার প্রথম স্ত্রী রেজদা খাতুনের সাথে পারিবারিক কলহ লাগে। এক পর্যায়ে তোফাজ্জাল হোসেন ঘরের মধ্যে রাখা গরু জবাই করা একটি ধারালো ছুরি নিয়ে স্ত্রীর পায়ে কুপিয়ে আহত। এসময় পাশে থাকা তাদের ছেলে বাবুল মন্ডল (১৮) মায়ের আত্মচিৎকারে এগিয়ে এসে বাবার হাতে থেকে ছুরি কেড়ে নিয়ে বাবাকে পেটে আঘাত করে। পরে প্রতিবেশীরা এগিয়ে এতে গুরুত্বর আহতবস্তায় স্বামী ও স্ত্রীকে উদ্ধার করে রাজশাহী মেডিডেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।  পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় বাবা তোফাজ্জাল হোসেন মারা যান।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, ছেলের ছুরিকাহাতে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বাবা মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনার পরপরই ছেলে বাবু মন্ডল পলাতক রয়েছেন। তিনি আরও জানান, এঘটনায় তাড়াশ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে ও পলাতক ছেলেকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন