আর্কাইভ থেকে দেশজুড়ে

নির্বাচনী প্রচারণায় না যাওয়ার কারণ জানালেন হিরো আলম

ঢাকা-১৭ আসনের নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন হিরো আলম। বুধবার (১২ জুলাই) সকালে গণমাধ্যমে হিরো আলমের সহকারী লিমন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এ আসনের উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন হিরো আলম।

লিমন আহমেদ আরও বলেন, নির্বাচনী প্রচারণায় গিয়ে বুকে ব্যথা পেয়েছেন। এতে তার বিভিন্ন ধরনের শারিরীক সমস্যা দেখা দিয়েছে। এর মধ্যে শ্বাসকষ্টের সমস্যাও হচ্ছে। এই কারণে হিরো আলম ভাইয়ের ব্যক্তিগত মুঠোফোনটি বন্ধ আছে। তিনি সম্পূর্ণ বেড রেস্টে আছেন। নির্বাচনের আগে ঘর থেকে বের হতে পারবেন না। আমরা তার কর্মীবাহিনী নির্বাচনী সব ধরনের প্রচারণা চালাচ্ছি।

এদিকে বিভিন্ন গণমাধ্যমের প্রকাশিত সংবাদে জানা গেছে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনের সার্বিক পরিস্থিতির বিষয় জানিয়ে ঢাকার মার্কিন দূতাবাসে চিঠি দিয়েছেন হিরো আলম। তবে এ বিষয়ে হিরো আলমের সহকারী কিছু জানেন না বলে জানান।

প্রসঙ্গত, এর আগে গেলো বুধবার (৫ জুলাই) মহাখালীর সাততলা বস্তিতে প্রচারণা চালাতে গেলে দফায় দফায় আওয়ামী লীগের নেতাকর্মীরা তার ওপর হামলা চালিয়েছে বলে দাবি করেন তিনি। এ ব্যাপারে তিনি রিটার্নিং কর্মকর্তা মো. মুনীর হোসাইনের কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানায় নির্বাচন কমিশন (ইসি)।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন