আর্কাইভ থেকে বিনোদন

‘জওয়ানের’ ফার্ষ্ট টিকিট কাটলেন সালমান

জওয়ানের ঝলক দিনকয়েক হল এসেছে সামনে। এরপর থেকেই নানা মহলে চলছে জল্পনা। উঠছে প্রশংসার ঝড়।  বুধবার (১২ জুলাই) শাহরুখ খানকে শুভেচ্ছা জানিয়েছেন সলমান খান। অ্যাটলি পরিচালিত জওয়ানের প্রথম টিকিটও বুক করেছেন ভাইজান। আর তাতে রীতিমতো আপ্লুত বাদশাহ। সলমান খানকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। গেলো মঙ্গলবার, ছবিটির প্রিভিউ শেয়ার করেছেন সলমান। শাহরুখ ছাড়াও নয়নতারা এবং বিজয় সেতুপতিও অভিনয় করেছেন এবং নির্মাতাদের প্রশংসাও করেছেন এ অভিনেতা।

জওয়ানের প্রিভিউ শেয়ার করে সলমান খান লিখেছেন, ‘পাঠান জওয়ান হয়ে গেল। অসামান্য ট্রেলার। দারুণ লেগেছে। এখন এই ধরনের সিনেমা আমাদের শুধুমাত্র প্রেক্ষাগৃহে দেখা উচিত। আমি নিশ্চিত এটা প্রথম দিন থেকেই মন কাড়বে। খুব আনন্দ লাগছে।’

শাহরুখ সলমান খানের এই বার্তায় প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, ‘পেহলে ভাই। এইজন্য তোমাকেই প্রথম দেখিয়েছি। তোমায় শুভেচ্ছা এবং তার থেকেও বড় কথা ইতিমধ্যেই প্রথম টিকিটও বুক করার জন্য ধন্যবাদ। তোমাকে ভালোবাসি।’ নেটিজেনরাও তার টুইটের প্রতিক্রিয়া জানিয়েছেন।

থেরি এবং মেরসাল অ্যাটলি পরিচালিত দুটি ছবি। আসন্ন ছবিতে নয়নতারা এবং বিজয় সেতুপতিও রয়েছেন। এটি প্রযোজনা করেছেন গৌরী খান এবং সহ-প্রযোজনা গৌরব গুপ্তার। রেড চিলিজ এন্টারটেইনমেন্টের অধীনে মুক্তিপ্রাপ্ত ছবি জওয়ান নিয়ে তাই সকলেই এক্সাইটেড।

ভিডিওতে, অভিনেতাকে চারটি চেহারায় দেখা যাচ্ছে। তার মুখ প্রায় ব্যান্ডেজ দিয়ে আবৃত, একটি ক্লিন শেভ, তার মুখ একটি ধূসর মাস্ক দিয়ে অর্ধেক ঢাকা এবং একটি মাথায় টাক। জওয়ানে এছাড়াও দীপিকা পাড়ুকোনকে একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। সঙ্গে সানিয়া মালহোত্রা, প্রিয়মণি, গিরিজা ওক, সঞ্জিতা ভট্টাচার্য, লেহার খান, আলিয়া কুরেশি, রিধি ডোগরা, সুনীল গ্রোভার এবং মুকেশ ছাবরা মুখ্য ভূমিকায় রয়েছেন।

জওয়ান হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটি এর আগে ২ জুন প্রিমিয়ার হওয়ার কথা ছিল। তবে পাঠানের মতো এই ছবির ক্ষেত্রেও যে একইরকম কোনও বক্স অফিস চমক আসতে চলেছে তা বলাই যায়।

এ সম্পর্কিত আরও পড়ুন