আর্কাইভ থেকে দুর্ঘটনা

পুকুরের পড়ে শিশুর মৃত্যু

পঞ্চগড়ের সদর উপজেলায় পুকুরের পানিতে পড়ে রোকনুজ্জামান রোকন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মারা যাওয়া শিশু রোকন ওই এলাকার কাশেম আলীর ছেলে। সে স্থানীয় গাইঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীতে পড়াশোনা করতো।

শুক্রবার (২১ জুলাই) দুপুরে উপজেলার ধাক্কামারা ইউনিয়নের গাইঘাটা এলাকায় এ ঘটনাটি।

নিহতের পরিবারের বরাত দিয়ে ধাক্কামারা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নুরুজ্জামান বলেন, শুক্রবার জুমআর নামাজের আগে রোকন তারা বাবা ও দাদার সাথে বাড়ির পাশের একটি পুকুরে পাট জাগ দিতে যায়। পরে তাকে পুকুরের ধারে রেখে তার বাবা ও দাদা পাট জাগ দিতে পুকুরে নামেন। এসময় হঠাৎ সে তাদের অগোচরে পুকুরে নামলে গভীর পানিতে তলিয়ে যায়। পরে তার বাবা ও দাদা রোকনের খোঁজ করলে তাকে না পেয়ে পুকুরের পানিতে খোঁজাখুঁজি শুরু করেন। পরে তাকে পুকুর থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা পুকুরের পানিতে পড়ে এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন