আর্কাইভ থেকে বাংলাদেশ

কাভার্ডভ্যান-সিএনজি সংঘর্ষে নিহত এক, আহত ২

পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলায় কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নুর ইসলাম (৩২) নামে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সিএনজির দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২১ জুলাই) দুপুরে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুলপাড়া (ডাহুক সেতু সংলগ্ন) এলাকায় পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে একজনকে তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও অপরজনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকেরা তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তররিত করেন। তবে পরিবারের সদস্যরা তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা সেবা নিচ্ছেন।

নিহত সিএনজি চালকের বাড়ি পঞ্চগড়ের বোদা উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের টিভারপাড়া এলাকায়। তিনি ওই এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে।

আহতরা হলেন, পঞ্চগড়ের বোদা উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের বিউটিপাড়া এলাকার অজিত চন্দ্র রায় (৪০) ও আটোয়ারী উপজেলার গাঠিয়া পাড়া এলাকার দেবীচরণ চন্দ্র বর্মন (৫৫)।

তেতুঁলিয়া হাইওয়ে থানা পুলিশ জানান , শুক্রবার সকালে ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার সুবল চন্দ্র রায় সস্ত্রীক ব্যাক্তিগত কাজে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারতে যাচ্ছিলেন। তাদের এগিয়ে দিতে সিএনজি যোগে যান সুবলের শ্বশুর দেবীচরণ চন্দ্র বর্মন ও তার বন্ধু অজিত চন্দ্র রায়। পরে সেখান থেকে একই সিএনজিতে ফেরার পথে বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুলপাড়া (ডাহুক সেতু সংলগ্ন) এলাকায় তারা পৌঁছলে তেতুঁলিয়াগামী একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। এতে সিএনজি চালক সহ তিনজন গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় সিএনজি চালক নুর ইসলাম ও সিএনজির যাত্রী অজিতকে উদ্ধার করে তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক নুর ইসলামকে মৃত ঘোষণা করেন।

এদিকে অপর আহত সিএনজি যাত্রী দেবীচরণকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়।

পরে আহত অজিতকে তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের থেকে আধুনিক সদর হাসপাতালে আনা হলে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক অজিত ও দেবীচরণকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করেন। তবে পরিবারের সদস্যরা তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসাসেবা নিচ্ছেন।

তেতুঁলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজি চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন