আর্কাইভ থেকে ফুটবল

পাঁচ বছরের চুক্তিতে পিএসজিতে দেম্বেলে

মৌসুম শেষ হতেই লিওনেল মেসি পিএসজি ছেড়েছেন। কিলিয়ান এমবাপ্পেও ছাড়ার পথে। কেবল নতুন কোচ লুইস এনরিকের সঙ্গে পুরোনো রসায়নের জন্য প্যারিসের ক্লাবটিতে নেইমার থেকে যাবেন বলে ধারণা করা হচ্ছে।

তাই আক্রমণভাগকে শক্তিশালী করে তুলতে এরই মধ্যে মাদ্রিদ থেকে মার্কো আসেনসিও ও মায়োর্কা থেকে দক্ষিণ কোরিয়ার তরুণ উইঙ্গার লি কাং-ইনকে নিয়ে পিএসজি। ফুটবলবিষয়ক খবরের ওয়েবসাইট গোলডটকমের খবর, হ্যারি কেইনসহ আরও ৬ জন ফুটবলারকে চায় এনরিকে। তাঁদের একজনকে এবার একজন পেয়েই গেল ফরাসি চ্যাম্পিয়নরা।

BREAKING: Ousmane Dembélé says yes to Paris Saint-Germain! Initial green light to the proposal has arrived 🚨🔴🔵

PSG verbally agreed five year deal with Dembélé’s agent.

PSG have sent formal letter to inform Barcelona, now trying best way to close the deal — depends on timing. pic.twitter.com/a0EE3iMEtf

— Fabrizio Romano (@FabrizioRomano) July 30, 2023

দলবদলের বিশ্বস্ত ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানোর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন, বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাচ্ছেন উসমান দেম্বেলে। ফ্রান্সের বিশ্বকাপজয়ী উইঙ্গার ৫ বছরের চুক্তিতে স্বদেশি ক্লাবে নাম লেখাচ্ছেন। তাঁকে পেতে পিএসজিকে দিতে হবে ৫ কোটি ইউরো, বাংলাদেশি মুদ্রায় যা ৬০০ কোটি টাকার কাছাকাছি। দেম্বেলে পিএসজিকে মৌখিক সম্মতি দিয়েছেন বলেও দাবি করেছেন রোমানো। পিএসজিও চিঠি দিয়ে বার্সাকে বিষয়টি নিশ্চিত করেছে।

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন