আর্কাইভ থেকে দেশজুড়ে

প্রেমের টানে হাজার মাইল পাড়ি দিয়ে এসে গ্রেপ্তার

প্রেমের টানে হাজার মাইল পথ পাড়ি দিয়ে ভারত থেকে বাংলাদেশে এসেছিলেন ভারতীয় নারী নারগিস বেগম (৩২)। বিয়ে করেন তার প্রেমিক জুয়েল সরকারকে (২৭)। বর্তমানে তারা দুজনেই আটক আছেন উল্লাপাড়া মডেল থানায়।

মঙ্গলবার (১ আগস্ট) সকালে ভারতের সাবেক স্বামী মীর ফজলুর রহমানের অভিযোগের প্রেক্ষিতে তাদের গ্রেপ্তার করা হয়।

উল্লাপাড়া মডেল থানা পুলিশ উপজেলার বালসাবাড়ী গ্রামের দাঁদপুর ইরান সরকারের বাড়ী থেকে নারগিস এবং জুয়েলকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, পুলিশ মঙ্গলবার দুপুরে এ নব দম্পত্তিকে প্রতারণা মামলায় সিরাজগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ভারতীয় নাগরিক মীর ফজলুর রহমানের মামলায় নার্গিস ও তার প্রেমিক স্বামী জুয়েল রানাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

উপ পরিদর্শক মোঃ মামুন বায়ান্ন টিভিকে জানান, ভারতীয় নাগরিক প্রেমিকা নার্গিছের সাবেক স্বামী মীর ফজলুর রহমানের প্রতারণা ও অর্থ আত্মসাৎ মামলায় এ নব দম্পতিকে গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠানো হয়েছে। নার্গিছের বিরুদ্ধে ভারতীয় স্বামী মীর ফজলুর রহমানের সঙ্গে বৈবাহিক সম্পর্ক রেখেই বাংলাদেশের মোবাইল প্রেমিক জুয়েল রানাকে বিয়ে করার অভিযোগ রয়েছে। এছাড়াও তার ভারতীয় স্বামীর নিকট থেকে নগদ টাকা পয়সা ও স্বর্ণাস্কার চুরি করে পালিয়ে আসার অভিযোগ রয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

 

এ সম্পর্কিত আরও পড়ুন