আর্কাইভ থেকে দেশজুড়ে

মাধবদীতে স্বামীর মারধরে গৃহবধুর মৃত্যুর অভিযোগ

নরসিংদীতে মাধবদী থানাধীন ডৌকাদী গ্রামে এক গৃহবুধকে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার বিকেলে এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘাতক স্বামীকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। রাত ৯টায় দিকে মরদেহটি উদ্ধার করতে ঘটনাস্থলে আবার যায় পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুজ্জামান।

নিহতের স্বজনরা জানান, পারিবারিক কলহরের জেরে সোহাগ তার স্ত্রীকে মারধর করে এতে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে আসে। এসময় ঘাতক স্বামী সোহাগকে আটক করে থানায় নিয়ে যায়।

নিহতের চাচাতো ভাই আক্তারুজ্জামান বলেন, ঘাতক স্বামী সোহাগ মিয়া (২০) কাঠাঁলিয়া ইউনিয়নের ডৌকাদী গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। নিহত সানিয়া (১৬) একই গ্রামের শফিউল্লাহের মেয়ে।

তিনি আরও জানান, সানিয়া ও সোহাগের দেড় বছর আগে প্রেমের সম্পর্ক করে পালিয়ে বিবাহ হয়। তাদের সংসারে তিন মাস বয়সি একটি ছেলে সন্তান আছে। কেন সানিয়াকে হত্যা করা হয়েছে তিনি বলতে পারেনি।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুজ্জামান বলেন, স্ত্রী হত্যা করেছে এমন অভিযোগ পেয়ে স্বামীকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। সেইসাথে মরদেহ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থালে পাঠানো হয়েছে। তবে গৃহবধুর মৃত্যুর কারণ তিনি জানাতে পারেনি।

এ সম্পর্কিত আরও পড়ুন